LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

অষ্ট্রগ্রামের হযরত শাহ কুতুব (র.) এর মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু রাষ্ট্রপতি পুত্র তৌফিকের



এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি 

অষ্ট্রগ্রাম থেকে প্রচারণা শুরুর মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহাম্মেদ তৌফিক। এ সময় আধ্যাতিক সাধক হযরত শাহ কুতুব (র.) এর মাজার শরীফ জিয়ারতের করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি। মঙ্গলবার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মাজার জিয়ারতের পর দিনভর তিনি অষ্টগ্রাম উপজেলায় প্রচারণা চালান।

 

উপজেলার কাস্তুল ইউনিয়নের প্রায় প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের সঙ্গে তিনি দেখা করে দোয়া চেয়েছেন। এলাকার সাধারণ ভোটাররা তাঁকে কাছে পেয়ে জড়িয়ে ধরেন আর বয়স্ক মানুষজন মাথায় হাত বুলিয়ে তাঁকে দোয়া ও আশীর্বাদ করেন।

এভাবে অষ্টগ্রাম উপজেলার মানুষের ভালোবাসা সঙ্গে নিয়ে আওয়ামী লীগের জনপ্রিয় এই প্রার্থী রেজওয়ান আহাম্মদ তৌফিক বিরামহীন ভাবে ছুটে চলেছেন ভোটারদের কাছে। রেজওয়ান আহাম্মদ তৌফিকের বাবা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১৯৭০ সাল থেকে এই আসনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছিলেন। সর্বশেষ ২০০৮ সালের নির্বাচনে বিজয়ী হওয়ার পর তিনি ২০১৩ সালে রাষ্ট্রপতি নির্বাচিত হন। ২০১৮ সালে ইতিহাস গড়ে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হন মো. আবদুল হামিদ।

মো. আবদুল হামিদ প্রথম মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর তাঁর শূণ্য আসনে ২০১৩ সালের ২রা জুলাই অনুষ্ঠিত উপনির্বাচনে রেজওয়ান আহাম্মদ তৌফিক প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের ৫ই জানুয়ারির নির্বাচনে তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন। বাবার মতো রেজওয়ান আহাম্মদ তৌফিকও এই আসনের রাজনীতিতে ব্যাপক জনপ্রিয়। প্রথম দিনের প্রচারণায় রেজওয়ান আহাম্মদ তৌফিক কাস্তুল ইউনিয়নের ভাতশালা ও বাহাদুরপুর এবং কাস্তুল বাজারে পথসভা করেন।

এসব পথসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ স¤পাদক অ্যাডভোকেট এমএ আফজল, সিনিয়র যুগ্মসাধারণ স¤পাদক শাহ আজিজুল হক, রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আনম নৌশাদ খান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফজলুল হক হায়দারী বাচ্চু, জেলা আওয়ামী লীগের উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম জেমস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক মোজতবা আরিফ খান, জেলা কৃষকলীগের সাধারণ স¤পাদক আনোয়ার হোসেন বাচ্চু, বাংলাদেশ মৎস্যজীবি সমিতির সভাপতি মাসুক নাজিম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক সাইদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ফারুক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব প্রমুখ বক্তব্য রাখেন এবং গণসংযোগে অংশ নেন।


1