LatestsNews
# নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী# ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পে ধর্মঘটের ডাক# ভোগে নয়, ত্যাগেই মর্যাদা বাড়ে : প্রধানমন্ত্রী# ১০৬ রানে অল আউট হয়ে যাওয়া নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী# যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুক# ঢাকায় জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন
আজ বৃহস্পতিবার| ০৫ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নবাবগঞ্জে ভোট গ্রহন কর্মকর্তাদের নিয়ে প্রশিক্ষন কর্মশালা



 সাজেদুল ইসলাম

১২ই ডিসেম্বর বাংলাদেশ নির্বাচন কমিশন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ উপলক্ষে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ভোট গ্রহন কর্মকর্তাদের নিয়ে এক প্রশিক্ষন কর্মশালা প্রশিক্ষনটি নবাবগঞ্জ উপজেলা সদরে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্টিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমানের  সভাপতিত্বে ওই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলার পুলিশ সুপার আবু সায়েম, পরিচালক অধিনায়ক ফুলবাড়ি বেটলিয়ান ২৯ বিজিবি লেফটেন্ট কর্নেল এসএম রেজাউর রহমান, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান ।

এ সময় উপস্থিত ছিলেন বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন কুমার সরকার , উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার । ভোট গ্রহনকারী কর্মকর্তাদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেছেন সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করবেন। যার করনে একটি সুষ্ট অবাধ নির্বাচন দেশবাসিকে আমরা দিতে পারি। বিশে অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেছেন , প্রতিটি ভোট কেন্দ্রে সতস্ফুত অংশগ্রহন করে ভোটারেরা যেন ভোট দিতে পারে সে বিষয়ে আইনি সার্বিক সহায়তা দেয়া হবে। 


1