LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নওগাঁর ধামইরহাটে দুঃস্হ ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ



ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
 
নওগাঁর ধামইরহাটে দুঃস্হ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে ধামইরহাট উপজেলা চত্বরে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
 
মহান বিজয়ের এই  মাসে "প্রাণের হাসি" নামক একটি সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ধামইরহাট উপজেলার দরিদ্র শীতার্তদের মাঝে সর্বমোট দুইশত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। 
 
এ সময় উপস্থিত ছিলেন, প্রাণের হাসি সংগঠনের সভাপতি মাসরুফা জান্নাত মিম, সহ-সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, খাদিজা মুন্নি, সাদিয়া তাবাচ্ছুম, রকিবুল হাসান, সাহিনা সুলতানা, মাসতুরা মৌনী উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানে প্রাণের হাসি সংগঠনের সভাপতি বলেন, বিজয়ের এই মাসে শহীদের আত্বত্যাগের মহিমায় উৎসাহিত হয়ে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত।  তাই আমরা আমাদের সংগঠনের তরফ থেকে শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করি। আমরা পরবর্তীতে আবারো নতুন কিছু করবো বলে প্রত্যাশা দেন।
 
এসময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব গনপতি রায়, সহকারী কমিশনার (ভূমি) আলপনা ইয়াসমিন, উপজেলা প্রকৌশলী আলী হোসেন, প্রেসক্লাবের সভাপতি আব্দুল মালেক, সাংবাদিক মোতারফ হোসেন মুকুল, রেজুয়ান আলম প্রমুখ। 


1