LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ধুনটে নৌকার পক্ষে গণসংযোগ



কারিমুল হাসান লিখন, ধুনট
 
বগুড়ার ধুনট উপজেলায় নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বর্তমান সাংসদ মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। বৃহস্পতিবার বিকেলে এলাঙ্গী বাজারে নৌকা প্রতীকের পক্ষে মিছিল, গণসংযোগ ও সমাবেশে অংশ নেন তিনি। গণসংযোগকালে তিনি ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়করে নৌকা প্রতীকে ভোট চান। 
 
গণসংযোগ শেষে এলাঙ্গী ইউনিয়ন পরিষদ চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন এমপি হাবিবর রহমান। এসময় তিনি বলেন বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে অবহেলিত ছিল এই জনপদ। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় এসে এলাকার ব্যাপক উন্নয়ন সাধন করেছে। প্রচুর সড়ক ও সেতু নির্মাণ করেছে। প্রায় প্রতিটি ঘরে পৌছে দেওয়া হয়েছে বিদ্যুৎ। তিনি আরো বলেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশ যেমন এগিয়ে চলছে, তেমনি দেশের মানুষের জীবনযাত্রাও বদলে যাচ্ছে। উন্নয়নের এই যাত্রা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন। 
 

 

সমাবেশে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ নেতা মোজাফ্ফর রহমান, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজামাল সিরাজী, ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল, এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমএ তারেক হেলাল ও সাধারণ সম্পাদক মোজাফ্ফর রহমান বক্তব্য দেন।


1