LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাষ্ট্রের নিরাপত্তার জন্য হুমকি’‘আইএসআই-তারেক সংযোগ,



গত কয়েকদিন ধরেই বার বার আলোচনায় উঠে আসছে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর সঙ্গে বিএনপির সংশ্লিষ্টতার কথা। তারই সূত্র ধরে লন্ডনে বসবাসরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আইএসআই-এর নিবিড় যোগাযোগের বিষয়টিও বেরিয়ে এসেছে।

দেশি-বিদেশি বিভিন্ন সংবাদমাধ্যম বলছে, গত ৪ জুলাই সৌদি আরবের জেদ্দায় আইএসআই এর শীর্ষ দুই কর্মকর্তার সঙ্গে বৈঠক করেন তারেক রহমান। বিএনপির সংযুক্ত আরব আমিরাত শাখার সভাপতি জাকির হোসেন এ বৈঠকে যোগসূত্র হিসেবে কাজ করেন। তার মাধ্যমেই তারেকের কাছে ৩০০ আসনে নিজেদের পছন্দের প্রার্থীর তালিকা পাঠায় আইএসআই।

খন্দকার মোশাররফের সঙ্গে ফোনে কথা বলা এজেন্ট মেহমুদের সঙ্গে জাকির হোসেনের নিয়মিত যোগাযোগের তথ্যও অনুসন্ধানে ওঠে আসে। গত ৬ মাসে দুবাইয়ে মেহমুদের সঙ্গে জাকির হোসেনের কমপক্ষে ১১ বার দেখা হয়।

আইএসআই-এর সঙ্গে তারেকের নির্বাচনকেন্দ্রিক তৎপরতা রাষ্ট্রের জন্য হুমকি বলে মনে করছেন বিশ্লেষকরা। তারা বলছেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকা একটি রাজনৈতিক দলের প্রার্থী নির্বাচন করে দিচ্ছে আইএসআই গোয়েন্দা সংস্থা, এটি বাংলাদেশের জননিরাপত্তার জন্য মারাত্মক হুমকি। আইএসআই এই দেশের আভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করে উন্নয়নকে নষ্ট করার চেষ্টা করছে, বলেন বিশ্লেষকরা।

এই অবস্থায় ব্রিটিশ সরকারের সঙ্গে যোগাযোগ করে তারেক রহমানের বিরুদ্ধে কূটনৈতিক ও আইনি ব্যবস্থা নেয়ার পরামর্শ তাদের। তারা বলেন, তারেকের সম্পৃক্ততার প্রমাণ যদি যুক্তরাজ্যকে দেয়া যায়, তবে তারেককে দেশে ফিরিয়ে দেয়ার আবেদনও করা যেতে পারে।

নির্বাচনকে কেন্দ্র করে পাকিস্তানি গোয়েন্দা সংস্থার সঙ্গে যোগসাজশের জন্য বিএনপির শিরোনাম হওয়া এবারই প্রথম নয়। এর আগে ২০১২ সালে পাকিস্তানের আদালতে দেয়া জবানবন্দিতে সাবেক আইএসআই প্রধান আসাদ দুররানি স্বীকার করেন, ১৯৯১ সালের নির্বাচনেও বিএনপির জন্য তহবিল জোগাড় করেছিল পাকিস্তানের রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা।


1