LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাংলাদেশের সামনে রেকর্ডের হাতছানি



আর নিজেদের ক্রিকেট ইতিহাসের ষষ্ঠ দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ জয়ের হাতছানি টাইগারদের সামনে। সিরিজের প্রথম ম্যাচে বাজেভাবে হারলেও, দ্বিতীয় টি-টোয়েন্টির দাপুটে জয়ে এ ম্যাচের আগে ফুরফুরে মেজাজে স্বাগতিকরা।

চলতি সিরিজের আগে টেস্ট ও ওয়ানডে সিরিজে ক্যারিবীয়দের হারিয়েছে টাইগাররা। তাছাড়া উইন্ডিজের বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি সিরিজ জয়ের স্মৃতি বাড়তি উদ্যম হয়ে কাজ করবে সাকিবদের জন্য।

শেষ পর্যন্ত যদি ক্যারিবীয়ানদের হারিয়ে সিরিজ জিততে পারে বাংলাদেশ, তাহলে প্রথমবারের মতো কোনো দ্বিপাক্ষিক লড়াইয়ে সবকয়টি ফরম্যাটের সিরিজ জয়ের রেকর্ড গড়বে টাইগাররা।

সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টি ম্যাচের উইকেটেও স্পিনাররা পেতে পারেন বাড়তি সুবিধা। সন্ধ্যার পর শিশিরের প্রভাব নিশ্চিতভাবে দেখা যাবে ম্যাচে যার ফলে টস জিতে প্রথমে ফিল্ডিং করার দিকে নজর থাকবে উভয় দলের।

প্রথম দুই ম্যাচের মতো সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টিতেও তিন পেসারের পাশাপাশি দুই স্পিনার নিয়ে মাঠে নামতে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে স্বাগতিকদের। আগের ম্যাচের একাদশ থেকে পরিবর্তন আনলে শেষ পর্যন্ত রুবেল হোসেনকে দেখা যেতে পারে সিরিজ নির্ধারণী ম্যাচ খেলতে। সেক্ষেত্রে সাইফউদ্দিনকে ছিটকে যেতে হতে পারে একাদশের বাইরে।


1