LatestsNews
# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
আজ বৃহস্পতিবার| ১২ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা।



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ 

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহে পুলিশের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা। টহল চলছে বিজিবি, র‌্যাব, পুলিশ ও সেনা বাহিনীর।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসের আয়োজনে বৃহস্পতিবার পুলিশ লাইনন্স মিলনায়তনে পুলিশের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। এ সময় রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার হাসানুজ্জামান, জেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার ( ইন সার্ভিস) প্রত্যুস মজুমদারসহ জেলায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। প্রশিক্ষন কর্মশালায় ভোট কেন্দ্র ও কেন্দ্রের বাইরে পুলিশের সঠিকভাবে দায়িত্ব পালনের উপর নানা দিক নির্দেশনামূলক আলোচনা করা হয়।

এ সময় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, নির্বাচন উপলক্ষে আমরা সকল ধরনের প্রস্তুতি গ্রহন করেছি। আশাকরা যায় মানুষ শান্তিপূর্ণ ভাবে কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, নির্বাচনকে কেন্দ্র করে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল রয়েছে। এখন পর্যন্ত কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ছোটখাটো কিছু অভিযোগ পাওয়া গেলেও সাথে সাথে তদন্ত করে সে বিষয়ে আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি। ৩০ ডিসেম্বর নির্বাচনে দিন ৯ হাজার ১১৯ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবে। এর মধ্যে ২৯টি মোবাইল টিম, ৮টি স্টাইকিং টিম, ২টি স্টান্ড বাই পার্টিসহ ১ হাজার ৫৮৪ জন পুলিশ সদস্য মোতায়েত থাকবে। এছাড়াও ৩০৩ জন বিজিবি, ৩০০ জন সেনা সদস্য,৭২ জন র‌্যাব সদস্য, ৬০ জন ব্যাটালিয়ন আনসার, ৬ হাজার ৯৩৬ জন অঙ্গীভুত আনসার সদস্য মোতায়েন থাকবে। ইতোমধ্যে জেলায় বিজিবি ও সেনা সদস্যরা টহল শুরু করেছে। ২৩ ডিসেম্বর শেষ হয়েছে জেলা পুলিশের বিশেষ নির্বাচনী মহড়া।

 


1