LatestsNews
# কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা।



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ 

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহে পুলিশের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা। টহল চলছে বিজিবি, র‌্যাব, পুলিশ ও সেনা বাহিনীর।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসের আয়োজনে বৃহস্পতিবার পুলিশ লাইনন্স মিলনায়তনে পুলিশের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। এ সময় রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার হাসানুজ্জামান, জেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার ( ইন সার্ভিস) প্রত্যুস মজুমদারসহ জেলায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। প্রশিক্ষন কর্মশালায় ভোট কেন্দ্র ও কেন্দ্রের বাইরে পুলিশের সঠিকভাবে দায়িত্ব পালনের উপর নানা দিক নির্দেশনামূলক আলোচনা করা হয়।

এ সময় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, নির্বাচন উপলক্ষে আমরা সকল ধরনের প্রস্তুতি গ্রহন করেছি। আশাকরা যায় মানুষ শান্তিপূর্ণ ভাবে কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, নির্বাচনকে কেন্দ্র করে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল রয়েছে। এখন পর্যন্ত কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ছোটখাটো কিছু অভিযোগ পাওয়া গেলেও সাথে সাথে তদন্ত করে সে বিষয়ে আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি। ৩০ ডিসেম্বর নির্বাচনে দিন ৯ হাজার ১১৯ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবে। এর মধ্যে ২৯টি মোবাইল টিম, ৮টি স্টাইকিং টিম, ২টি স্টান্ড বাই পার্টিসহ ১ হাজার ৫৮৪ জন পুলিশ সদস্য মোতায়েত থাকবে। এছাড়াও ৩০৩ জন বিজিবি, ৩০০ জন সেনা সদস্য,৭২ জন র‌্যাব সদস্য, ৬০ জন ব্যাটালিয়ন আনসার, ৬ হাজার ৯৩৬ জন অঙ্গীভুত আনসার সদস্য মোতায়েন থাকবে। ইতোমধ্যে জেলায় বিজিবি ও সেনা সদস্যরা টহল শুরু করেছে। ২৩ ডিসেম্বর শেষ হয়েছে জেলা পুলিশের বিশেষ নির্বাচনী মহড়া।

 


1