LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা।



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ 

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহে পুলিশের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যরা। টহল চলছে বিজিবি, র‌্যাব, পুলিশ ও সেনা বাহিনীর।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসের আয়োজনে বৃহস্পতিবার পুলিশ লাইনন্স মিলনায়তনে পুলিশের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। এ সময় রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার হাসানুজ্জামান, জেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার ( ইন সার্ভিস) প্রত্যুস মজুমদারসহ জেলায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। প্রশিক্ষন কর্মশালায় ভোট কেন্দ্র ও কেন্দ্রের বাইরে পুলিশের সঠিকভাবে দায়িত্ব পালনের উপর নানা দিক নির্দেশনামূলক আলোচনা করা হয়।

এ সময় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, নির্বাচন উপলক্ষে আমরা সকল ধরনের প্রস্তুতি গ্রহন করেছি। আশাকরা যায় মানুষ শান্তিপূর্ণ ভাবে কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, নির্বাচনকে কেন্দ্র করে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল রয়েছে। এখন পর্যন্ত কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ছোটখাটো কিছু অভিযোগ পাওয়া গেলেও সাথে সাথে তদন্ত করে সে বিষয়ে আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি। ৩০ ডিসেম্বর নির্বাচনে দিন ৯ হাজার ১১৯ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবে। এর মধ্যে ২৯টি মোবাইল টিম, ৮টি স্টাইকিং টিম, ২টি স্টান্ড বাই পার্টিসহ ১ হাজার ৫৮৪ জন পুলিশ সদস্য মোতায়েত থাকবে। এছাড়াও ৩০৩ জন বিজিবি, ৩০০ জন সেনা সদস্য,৭২ জন র‌্যাব সদস্য, ৬০ জন ব্যাটালিয়ন আনসার, ৬ হাজার ৯৩৬ জন অঙ্গীভুত আনসার সদস্য মোতায়েন থাকবে। ইতোমধ্যে জেলায় বিজিবি ও সেনা সদস্যরা টহল শুরু করেছে। ২৩ ডিসেম্বর শেষ হয়েছে জেলা পুলিশের বিশেষ নির্বাচনী মহড়া।

 


1