LatestsNews
# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।# শুধু সেমির আশা বাঁচিয়ে রাখার জন্যই নয়, দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য জয়ই দরকার ছিল# রাজশাহীতে জমে উঠেছে হরেক রকম আমের বেচাকেনা।# রোহিঙ্গা সংকট মোকাবিলায় ব্যর্থ বলে দায় স্বীকার করেছে জাতিসংঘ।# ২৩ উপজেলায় ভোটগ্রহণ চলছে# নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতীতে ভোট গ্রহণ # নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ শীর্ষ জলদস্যু ফরিদ কমান্ডারকে গ্রেপ্তার করেছে কোস্টগার্ড# বেনাপোলে হুন্ডি করে অর্থ পাচারের অভিযোগে ৩ পুলিশ ক্লোজড # নড়াইলে শিক্ষার্থীদের গুলি করে হত্যার হুমকিতে ৪ জনের নামে মামলা দায়ের
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

একাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে নোয়াখালীর ৬টি আসনের ৭৬১ কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে



নোয়াখালী থেকে নবীন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালীর ৬টি আসনের ৭৬১ টি কেন্দ্রে ৪২৩৮ টি বুথে ভোট গ্রহন অনষ্ঠিত হবে।  নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট, বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট, জাতীয় পার্টি, জাকের পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাংলাদেশ খেলাফত আন্দোলন, খেলাফত মজলিশ, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-বাসদ, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ, গণতন্ত্রী পার্টি, বাংলাদেশ মুসলিম লীগ, প্রগতিশীল গণতান্ত্রিক দল, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ও স্বতন্ত্র প্রার্থীসহ ৪৮ জন সংসদ সদস্য পদে প্রতিদ্বন্ধীতা করছেন। 

 

জেলার ৬ টি আসন ৮ টি পৌরসভা ও ৯০ টি ইউনিয়ন নিয়ে গঠিত। মোট ভোটার ২১৪৯২৩৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০৯৭৩৫৩ জন এবং মহিলা ভোটার ১০৫১৮৮৬ জন। 

 

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার তন্ময় দাস জানান, অবাধ, সুষ্ঠু ও উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠানের লক্ষ্যে, প্রশাসন ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে। এসব কেন্দ্রে ২০২২ জন পুলিশ সদস্য ও ৯১৩২ জন অঙ্গীভূত পুরুষ এবং নারী আনসার সদস্য দায়িত্ব পালন করবেন।

 

প্রতিটি কেন্দ্রে ১ জন অস্ত্রসহ পুলিশ, অঙ্গীভূত আনসারের ১জন পিসি (অস্ত্রসহ), ১ জন এপিসি, ৬ জন পুরুষ অঙ্গীভূত আনসার, ৪ জন নারী অঙ্গীভূত আনসার ও ১ জন গ্রাম পুলিশ সহ ১৪ জন দায়িত্ব পালন করবেন এবং কিছু কিছু কেন্দ্রে ২ জন অস্ত্রসহ পুলিশ, অঙ্গীভূত আনসারের ১জন পিসি (অস্ত্রসহ), ১ জন এপিসি, ৫ জন পুরুষ অঙ্গীভূত আনসার, ৪ জন নারী অঙ্গীভূত আনসার ও ১ জন গ্রাম পুলিশ সহ ১৪ জন দায়িত্ব পালন করবেন। পাশাপাশি  ১২ টি টিমে ৯৬ জন র‌্যাব সদস্য, ১১ টি টিমে ২২০ জন বিজিবি সদস্য, আনসার ব্যাটালিয়নের ৫৭ জন সদস্য, ৬৪ জন কোস্টগার্ড সদস্য এবং ৬৭০ জন সেনা সদস্য স্ট্্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবেন। এর পাশাপাশি চাটখিল, সোনাইমুড়ী, সেনবাগ, বেগমগঞ্জ, সদর, সুবর্ণচর, কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় ৩ জন করে এবং হাতিয়া উপজেলায় ২ জন সহ মোট ২৬ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর দায়িত্ব পালন করবেন। 

 

জেলা পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ বলেন, শান্তি পুর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সবধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। 


1