LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

একাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে নোয়াখালীর ৬টি আসনের ৭৬১ কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে



নোয়াখালী থেকে নবীন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালীর ৬টি আসনের ৭৬১ টি কেন্দ্রে ৪২৩৮ টি বুথে ভোট গ্রহন অনষ্ঠিত হবে।  নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট, বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট, জাতীয় পার্টি, জাকের পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বাংলাদেশ খেলাফত আন্দোলন, খেলাফত মজলিশ, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-বাসদ, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ, গণতন্ত্রী পার্টি, বাংলাদেশ মুসলিম লীগ, প্রগতিশীল গণতান্ত্রিক দল, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ও স্বতন্ত্র প্রার্থীসহ ৪৮ জন সংসদ সদস্য পদে প্রতিদ্বন্ধীতা করছেন। 

 

জেলার ৬ টি আসন ৮ টি পৌরসভা ও ৯০ টি ইউনিয়ন নিয়ে গঠিত। মোট ভোটার ২১৪৯২৩৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০৯৭৩৫৩ জন এবং মহিলা ভোটার ১০৫১৮৮৬ জন। 

 

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার তন্ময় দাস জানান, অবাধ, সুষ্ঠু ও উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠানের লক্ষ্যে, প্রশাসন ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে। এসব কেন্দ্রে ২০২২ জন পুলিশ সদস্য ও ৯১৩২ জন অঙ্গীভূত পুরুষ এবং নারী আনসার সদস্য দায়িত্ব পালন করবেন।

 

প্রতিটি কেন্দ্রে ১ জন অস্ত্রসহ পুলিশ, অঙ্গীভূত আনসারের ১জন পিসি (অস্ত্রসহ), ১ জন এপিসি, ৬ জন পুরুষ অঙ্গীভূত আনসার, ৪ জন নারী অঙ্গীভূত আনসার ও ১ জন গ্রাম পুলিশ সহ ১৪ জন দায়িত্ব পালন করবেন এবং কিছু কিছু কেন্দ্রে ২ জন অস্ত্রসহ পুলিশ, অঙ্গীভূত আনসারের ১জন পিসি (অস্ত্রসহ), ১ জন এপিসি, ৫ জন পুরুষ অঙ্গীভূত আনসার, ৪ জন নারী অঙ্গীভূত আনসার ও ১ জন গ্রাম পুলিশ সহ ১৪ জন দায়িত্ব পালন করবেন। পাশাপাশি  ১২ টি টিমে ৯৬ জন র‌্যাব সদস্য, ১১ টি টিমে ২২০ জন বিজিবি সদস্য, আনসার ব্যাটালিয়নের ৫৭ জন সদস্য, ৬৪ জন কোস্টগার্ড সদস্য এবং ৬৭০ জন সেনা সদস্য স্ট্্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবেন। এর পাশাপাশি চাটখিল, সোনাইমুড়ী, সেনবাগ, বেগমগঞ্জ, সদর, সুবর্ণচর, কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় ৩ জন করে এবং হাতিয়া উপজেলায় ২ জন সহ মোট ২৬ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর দায়িত্ব পালন করবেন। 

 

জেলা পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ বলেন, শান্তি পুর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সবধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। 


1