LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ সোমবার| ১৮ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আবারো নৌকায় আস্থা রাখার জন্য ভোটারদের ধন্যবাদ জানান নির্বাচিতরা।



অবশেষে স্বস্তির জয়ে বাঁধভাঙা উল্লাস মহাজোট সমর্থকদের। যদিও কেন্দ্রীয়ও ভাবে নিষেধাজ্ঞা থাকায় হয়নি না কোন বিজয় মিছিল। তবে জয়ের দিনে সমর্থকদের মুখে চওড়া হাসি।

এ নিয়ে টানা তিনবার জাতীয় নির্বাচনে জয় পেল আওয়ামী লীগ। অন্ধকারের ঘোর অমানিশা কাটিয়ে যে উন্নয়নের জোয়ার বইছে সারাদেশে তা অব্যাহত থাকবে এবারও এমনটাই প্রতিশ্রুতি নির্বাচিতদের।

ভোলা-১ আসনে নির্বাচিত প্রার্থী তোফায়েল আহমেদ বলেন, বিএনপি যে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করেছিলো। মানুষকে হত্যা করা এর প্রতিশোধ নিয়েছে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে। ধানের শীষকে প্রত্যাখান করে।

আওয়ামী লীগের বিজয়ী প্রার্থীরা বলেন উন্নয়ন মূলক কর্মকান্ডের স্বীকৃতি হিসেবে জনগন ব্যালটে মাধ্যমে শেখ হাসিনাকে জয়যুক্ত করেছে।

সিলেট -১ আসনে নির্বাচিত প্রার্থী ড. একেএম আবদুল মোমেন বলেন, 'শেখ হাসিরা সরকার এই দেশে আইনের শাসন ও নিরাপত্তা নিশ্চিত করেছে। সেসর কারণে দেশের জনগণ নৌকায় ভোট দিয়েছে।'

উল্লাসের মাত্রা একটু বেশি নড়াইলে। নির্বাচনে প্রথমবার অংশ নিয়েই বাজিমাত ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক মাশরাফি।  যে প্রত্যাশা নিয়ে জনগণ ভোট দিয়েছে তা পূরণ করার অঙ্গিকার ম্যাশের কণ্ঠে।

মাশরাফি বিন মুর্তুজার ভক্তরা বলেন, আমাদের প্রত্যাশা ছিল মাশরাফি বিন মুর্তজা বিপুল ভোট জয় লাভ করবে; এবং তিনি বিপুল ভোটে জয়লাভ করেছে। সেই সাথে তিনি নড়াইলে বেকারত্ব দূর করবেন। নড়াইলকে ডিজিটাল জেলা হিসেবে তৈরি করবে।

আর ব্যালটের মাধ্যমে স্বাধীনতার স্বপক্ষের ভোটদান আর জ্বালাও পোড়াও রাজনীতিকে প্রত্যাখ্যান করার জন্য ভোটারদের ধন্যবাদ জানান নবনির্বাচিত।


1