LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ সোমবার| ২৬ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

যেসব আসনে জিতলেন বিএনপি-ঐক্যফ্রন্ট্রের প্রার্থী



একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট এখন পর্যন্ত ৭ টি আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে বগুড়া-৬ (সদর) আসনের মোট ১৪১টি কেন্দ্রের বেসরকারি ফলে ধানের শীষ প্রতীকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর পেয়েছেন ২ লাখ ৫ হাজার ৯০৩ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির নুরুল ইসলাম ওমর পেয়েছেন ৪০ হাজার ২৬২ ভোট।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন বিএনপির ধানের শীষের প্রার্থী মোশারফ হোসেন। তার প্রাপ্ত ভোট ১ লাখ ৪৮ হাজার ৫৮৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজোটের নৌকা মার্কার জাসদের প্রার্থী রেজাউল করিম তানসেন পেয়েছেন ৮৬ হাজার ৪৮ ভোট।

ঠাকুরগাঁও-৩ আসনে জাহিদুর রহমান হারিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল হককে। ধানের শীষ প্রতীকে জাহিদ পেয়েছেন ৮৭ হাজার ১৬৫ ভোট। আর মোটরগাড়ি প্রতীকে ইমদাদুল হকের প্রাপ্ত ভোট ৮৪ হাজার ১০৯ ভোট।

চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট, নাচোল ও গোমস্তাপুর) আসনে ধানের শীষের প্রার্থী আমিনুল ইসলাম ১,৭৫,৪৬৬ ভোট পেয়ে জয়লাভ করেন। অন্যদিকে তার নিকটতম আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জিয়াউর রহমান পান ১,৩৯,৯৫২ ভোট।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে বিএনপি হারুনুর রশিদ ১,৩৩,৬৬১ ভোট পেয়ে আওয়ামী লীগ প্রার্থী আবদুল ওদুদকে পরাজিত করেন। নৌকা প্রার্থী পান ৮৫,৯৩৮ ভোট।


সিলেটের মৌলভীবাজার-২ আসনে বেসরকারি ফলে বিজয়ী হলেন জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। গণফোরামের এই রাজনীতিবিদ ধানের শীষ প্রতীক থেকে পেয়েছেন ৮৯ হাজার ৭৪২ ভোট।

সুলতান মোহাম্মদ মনসুর আহমেদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজোটের শরীক যুক্তফ্রন্টের প্রধান দল বিকল্পধারার প্রার্থী এম এম শাহীন পেয়েছেন ৭৭ হাজার ১৭০ ভোট।

সিলেট-২ আসনে জয়ী হয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী মোকাব্বির খান। উদীয়মান সূর্য প্রতীকে গণফোরামের এই প্রার্থী পেয়েছেন ৬৯ হাজার ৪২০ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাব প্রতীকে মুহিবুর রহমান ৩০ হাজার ৪৪৯ ভোট পেয়েছেন। ৩৮ হাজার ৯৭১ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে জয়ী হয়েছেন মোকাব্বির।


1