LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কাপাসিয়ায় হ্যাটট্র্কি জয় রিমির



আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ৪ কাপাসিয়া আসনে আওয়ামীলীগ মনোনীত সিমিন হোসেন রিমি নৌকা প্রতিকে ২০৩২৫৮ ভোট পেয়ে টানা তৃতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী বিএনপির শাহ রিয়াজুল হান্নান ধানের শীষ প্রতিকে পেয়েছেন ১৮৫৮২ ভোট।  হাদপাখা প্রতীকে নুরুল ইসলাম পান ৩০১৪, কাস্তে প্রতীকে মানবেন্দ্র দেব  ২৪১ মোট ভোটার ২ লাখ ৬৭ হাজার ১৮৯,  ভোট প্রদান করেন ২২৭৭৩৭, বাতিল হয়  ১৯০৫, মোট ১১৯ টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়। 

 

নির্বাচন পরবর্তি সংবাদ সম্মেলনে রিমি এমপি বলেন, আমি কাপাসিয়াবাসিকে ধ্যবাদ জানাই আমাকে বিজয়ী করাই। আমি সকলের জন্য সমান ভাবে কাজ করব। এ নির্বাচনের মধ্য দিয়ে গত ১০ বছরের  উন্নয়ন ও ধারাবাহিকতা রক্ষার পক্ষেই ভোটারদের রায় এসেছে। আমরা সকলে একসাথে মিলে মিশে কাপাসিয়ার উন্নয়ন করতে চাই। আমি আপনাদের মাধ্যমে রিয়াজুল হান্নানকে ধন্যবাদ জানাই সে প্রতিযোগীতায় অংশ নিয়েছে। আমি তাকে যে কোন সহযোগীতা করব এবং সে আমাদের সাথে কাজে অংশ নিতে পারবে। আমরা একত্রে একযোগে কাজ করতে চাই। স্বাস্থ্য, শিক্ষা ও কর্মসংস্থান নিয়ে কাজ করব। এক টাকায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে চাই। 

 

তিনি তাঁর ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানান, কৃষিভিত্তিক রপ্তানীমুখী শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার লক্ষে উপিজেট স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টি, টেক্সটাইল কলেজ স্থাপন, পোল্ট্রি ও গবাদি শিল্পের উন্নয়ন, পাবলিক লাইব্রেরী স্থাপন, যুবসমাজকে দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলা, মাদক ও সন্ত্রাসমুক্ত ও সৌাহর্দ্যপূর্ণ পরিবেশ গড়ে তোলা।

 

৩১ ডিসেম্বর দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সভাপতি মুহাম্মদ শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, রিমির স্বামী মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আসাদ, হাবিবুর রহমান আকন্দ, অধ্যক্ষ ছানাউল্লাহ, আলমগীর হোসেন আকন্দ, মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, সাখাওয়াত হোসেন, রওশন আরা, আব্দুর রউফ দর্জি। 


1