LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বান্দরবানে ৬ষ্ঠ বারের এম পি বিপুল ভোটে জয়ী হলেন- বীর বাহাদুর উশৈসিং



(চাইথোয়াইমং রুদ্র মারমা, বান্দরবান জেলা প্রতিনিধি): 

জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদের ৩০০ নং আসন বান্দরবানে নৌকা প্রতীক নিয়ে ৮৪ হাজার ১৯৬ ভোটের ব্যবধানে ঐতিহাসিক জয়লাভ করেছেন আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

রোববার রাতে পাওয়া বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী বীর বাহাদুর উশৈসিং পেয়েছেন ১ লাখ ৪২ হাজার ২২৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরী ধানের শীষ মার্কায় পেয়েছেন ৫৮ হাজার ০৪৭ ভোট।

বীর বাহাদুর ঊশৈসিং ১৯৯১ সালে জাতীয় সংসদ নির্বাচনে প্রথম বারের মত সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ১৯৯৬ সালে সপ্তম জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নির্বাচিত হন। ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বারের মত নির্বাচিত হন।

এরপর ২০০৮ এবং ২০১৪ সালের নির্বাচনেও চতুর্থ ও পঞ্চমবারের মতো নৌকা প্রতিকে নির্বাচিত হন বীর বাহাদূর উশৈ সিং।

এর আগে সকাল আটটা থেকে এই আসনের ভোট কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ করা হয়। চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে গণণা কার্যক্রম শুরু করে নির্বাচন সংশ্লিষ্টরা।

দূর্গম পার্বত্য জেলা হওয়ায় বান্দরবানে নির্বাচনী নিরাপত্তায় ৩৫টি পুলিশের মোবাইল টিম, ৩৪ প্লাটুন বিজিবি, ২১১২ জন আনসার ১০০ র্যাব ও ২৫০০ সেনাবাহিনীর সদস্য নিরাপত্তায় নিয়োজিত ছিলো। এছাড়া দুর্গম পাহাড়ি ভোট কেন্দ্রগুলোতে মোতায়েন করা হয়েছিলো।

যৌথ বাহিনীর সদস্য, স্ট্রাইকিং ফোর্স আর নির্বাহী ম্যাজিষ্ট্রেট। জেলার দুর্গম অঞ্চলে গুরুত্বপূর্ণ তেরটি ভোট কেন্দ্রে নির্বাচন সরঞ্জাম সরবরাহ, নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বহনের জন্য বিমান বাহিনীর দশটি হেলিকপ্টার ব্যবহার করা হয়েছে।

বান্দরবানে এবার আওয়ামী লীগ থেকে বীর বাহাদুর উশৈসিং, বিএনপির সাচিং প্রু জেরী, ইসলামী আন্দোলনের শওকতুল ইসলাম ও ইসলামী ঐক্যজোটের প্রার্থী মোঃ বাবুল হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

তবে ইসলামী ঐক্যজোটের প্রার্থী বাবুল হোসেন শনিবার রাতে আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুরকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ।


1