LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ শনিবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় দেশে আনা হবে।



আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ শনিবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় দেশে আনা হবে। পরিবারের পক্ষ থেকে একথা নিশ্চিত করা হয়েছে।  বৃহস্পতিবার রাত ১০টার দিকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বর্ষীয়ান এই রাজনীতিবিদ। তার মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরীন শারমিন চৌধুরীসহ রাজনীতিবিদ, গণমাধ্যমব্যক্তিত্বসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

ফুসফুসের ক্যান্সারের কাছে হার মেনে ৬৮ বছরেই থেমে গেলো সৈয়দ আশরাফের জীবনের পথ।

হাসপাতাল থেকেই সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন করে সৈয়দ আশরাফ কিশোরগঞ্জ ১ আসনে নৌকা প্রতীকে বিজয়ী হন। নির্বাচনের আগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা স্বয়ং সৈয়দ আশরাফের জন্য ভোট চেয়েছিলেন। অসুস্থতার কারণে বৃহস্পতিবার জাতীয় সংসদে নির্বাচিতদের শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি তিনি। সময় চেয়ে তার চিঠিটি স্পিকারের কাছে জমা দেয়া হয়।

সৈয়দ আশরাফের মৃত্যুর খবর পেয়ে রাজধানীর মিন্টো রোডের বাসায় ছুটে যান রাজনীতিবিদ, স্বজনরা। সান্তনা দেন শোকহত পরিববারকে। সৈয়দ আশরাফের ভাই সৈয়দ আশফাকুল ইসলাম জানিয়েছেন শনিবার সন্ধ্যায় ঢাকায় পৌঁছাবে সৈয়দ আশরাফের মরদেহ।

আশরাফের ভাই আশফাকুল ইসলাম বলেন, সব মাননীয় প্রধানমন্ত্রী ঠিক করবে। কখন কোথায় কি হবে কি না হবে। কারন উনিই তো আমাদের পরিবারের একজন অভিভাবক। আমাদের তো বাবা, মা, চাচা সবাই মারা গেল। আমাদের তো কেউ নাই। অভিভাবক বলতে শুধু বড় ভাইয়া ছিল। এখন তো বড় ভাইয়া নাই।

সৈয়দ আশরাফের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে শোকাবহ এক পরিবেশের সৃষ্টি হয়। তার দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধারা ছাড়াও শোক জানান বিভিন্ন অঙ্গনের মানুষ। একজন নির্মোহ রাজনীতিবিদের এমন চলে যাওয়া মেনে নিতে পারছেননা কেউই।

সাবেক সচিব আবু আলম মো. শহিদ খান বলেন, আমি অনেক মন্ত্রীর সাথেই কাজ করেছি। কিছু সৈয়দ আশরাফের মত এতো বিনয়ী ভদ্র রাজনীতিবিদ দেখিনি।

দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যমল দত্ত বলেন, বাংলাদেশের রাজনীতির একজন পরিচ্ছন্ন মানুষ ছিলেন তিনি। সাধারণত এই ক্যাটাগরির রাজনীতিবিদ আমরা দেখি না। ওয়ান ইলেভেনে যখন অস্থিত্ব সংকটে পড়ে দল তখন তিনিই দলের হাল ধরে ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে শোক জানিয়েছেন অনেকেই। তারা বলছেন, সৈয়দ আশরাফের মৃত্যু একটি অধ্যায়ের সমাপ্তি। 


1