LatestsNews
# পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশের দিন আজ# স্বাধীনতাকে এখনো সুসংহত করা যায়নি ‘কেবল মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিই আ. লীগ করতে পারবে’# ধানমন্ডি ৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# ‘ফেইক আইডি প্রতারণা’ ঠেকাতে জনগণের সচেতনতা জরুরি# ডিএপি সারের দাম প্রতি কেজিতে কমল ৯ টাকা# দেশ-জাতিকে উন্নয়ন-সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার আহ্বান রাষ্ট্রপতির# দেশ-জাতিকে উন্নয়ন-সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার আহ্বান রাষ্ট্রপতির# কাদের মোল্লাকে ‘শহীদ’ সম্বোধন করায় সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত# ১৬ ডিসেম্বর ১৬ টাকায় বিমান টিকিট!# বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।# নোয়াখালীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালি ও সেমিনার অনুষ্ঠিত# টঙ্গীতে গাজীপুরা মহিলা ও নূরুল কোরআন মাদ্রাসার শুভ উদ্বোধন# চারণকবি বিজয় সরকারের ৩৪তম মৃত্যুবার্ষিকী আজ।# আগামী ১০ জানুয়ারি (শুক্রবার) শুরু হবে ৫৫ তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব।# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল
আজ সোমবার| ১৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সিলেটকে হারিয়ে শুরু কুমিল্লার



জয় দিয়ে আসর শুরু করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শেষ ওভারে মীমাংসিত ম্যাচে সিলেট সিক্সার্সকে তারা হারিয়েছে ৪ উইকেটে।

শুরুটা ভালো হয়নি কুমিল্লার। মাত্র ৫ রানে ফেরেন ওপেনার এভিন লুইস। স্কোর বোর্ডে কোন রান যোগ করার আগেই ইমরুল কায়েসকে বোল্ড করেন পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান। এরপর অধিনায়ক স্টিভেন স্মিথকে সঙ্গে নিয়ে চাপ সামাল দেন ওপেনার তামিম ইকবাল। তবে পিচে বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি স্মিথ। আল আমিনের বলে উইকেটের পেছনে লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে তিনি করেন ১৬ রান। শোয়েব মালিক বেশ সাবলীল খেলছিলনেন। কিন্তু ১৩ রানে লামিচানের শর্ট ডেলিভারিতে তুলে মারতে গিয়ে সীমানায় সাব্বির রহমানের তালু-বন্দী হন তিনি।

মালিক ফিরে গেলে নতুন করে চাপে পড়ে কুমিল্লা।  এনামুল হক বিজয় (৫) ব্যর্থ হলে চাপটা আরো বাড়ে। টি-২০’র বড় বিজ্ঞাপন শহীদ আফ্রিদি মাঠে নামার কিছুক্ষণ পরই তার সঙ্গে ভুল বুঝাবুঝির কারণে রান আউট হয়ে ফিরে যান তামিম ইকবাল।

৩৪ বলে ৩৫ রান করে তামিম ফিরে গেলে দায়িত্বটা এসে পড়ে আফ্রিদির কাঁধে। মোহাম্মদ সাইফুদ্দীনকে সঙ্গে নিয়ে দায়িত্বটা ভালোভাবেই পালন করেছেন আফ্রিদি। দলকে এনে দিয়েছেন ৪ উইকেটের জয়।

শেষ ওভার অবশ্য কিছুটা রোমাঞ্চকর ছিল। কুমিল্লার জয়ের জন্য দরকার ছিল ৪ রান। অলক কাপালিরর প্রথম বলে সিঙ্গেল নিয়ে নন স্ট্রাইকে আসেন দ্বিতীয় বল ডট দেন সাইফুদ্দীন। পরের বলে এক রান নিয়ে আফ্রিদিকে স্ট্রাইকে দেন। আফ্রিদি চতুর্থ বল ডট দিলে সমীকরণ দাঁড়ায় ২ বলে ২ রান। তবে পঞ্চম বলটি একেবারেই লেগস্ট্যাম্পের বাইরে কনে কাপালি। আর ফলাফলটাও প্রত্যাশিতই। বাউন্ডারি হাঁকিয়ে এক বল হাতে রেখেই জয়ের বন্দরে দলকে পৌঁছে দেন আফ্রিদি।

সাইফুদ্দীন ৫ রানে এবং আফ্রিদি অপরাজিত থাকেন ৩৯ রানে।


1