LatestsNews
# বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর# আদালতের ভাবমূর্তি ও মর্যাদা ক্ষুণ্ণ হয় সংবাদ প্রকাশের বিষয় স্পষ্ট করলেন সুপ্রিম কোর্ট# তিউনিসিয়া নৌকাডুবির ঘটনায় বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন।# বাংলাদেশ পাকিস্তানের কারও ভিসা বন্ধ করেনি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেন।# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা# ‘বালিশ কাণ্ডে’ জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বালিশ বিক্ষোভ’ করেছে গণঐক্য এবং নাগরিক পরিষদ# রূপপুর পারমাণবিক ‘বালিশ কাণ্ডে’ হাইকোর্টে রিট# কৃষকদের কাছ থেকে জেলা প্রশাসককে ধান কেনার নির্দেশ দিয়েছেন # বেগম খালেদা জিয়া জাউ খেয়ে বেঁচে আছেন : রিজভী# আসবাবপত্র কেনা এবং উঠানোয় অনিয়মের বিষয়ে হাইকোর্টে শুনানি শুরু হয়েছে।# নোয়াখালীতে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ স্বজনদের# পলাশবাড়ীতে সংযোগ সড়ক অভাবে নির্মিত স্বপ্নের সেতু ব্যবহার থেকে এলাকাবাসি বঞ্চিত# দারিয়াপুরে মানস নদী মাছের ঘের দখল করে নিয়েছে মৎস্যজীবীরা# বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রুমায় মঙ্গল শোভাযাত্রা# খেজুর হতে সাবধান - খেজুরে চেতনানাশক মিশিয়ে নতুন ধর্মীয় কৌশলে অজ্ঞানপাটি ।
আজ বুধবার| ২২ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মন্ত্রী আনিসুল হক ও আ ফ ম মোস্তফা কামালের শ্রদ্ধা নিবেদন



এম শিমুল খান, গোপালগঞ্জ :

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হওয়ার কোন সম্ভবনা নেই। তবে আইনটির যা’তে কোন অপব্যবহার না হয়, এ্যাভিউজ না হয় বা বিশৃঙ্খলা না হয় সে সব বিষয়ে কঠোর নজরদারী রাখা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বৃহষ্পতিবার বেলা সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক একথা বলেন।

অর্থমন্ত্রী আ ফ ম মোস্তফা কামাল বলেছেন, বিশ্বব্যাংক সব সময় আমাদের জিডিপি’র গ্রোথ নম্বরটা কনজারভেটিভলি এস্টিমেট করে। তারা কখনওই আমাদের জিডিপি সাড়ে ৬ ভাগের উপরে হবে, তা বলতো না, এবারে তারাই বলছে আমাদের জিডিপি’র প্রবৃদ্ধি ৭ ভাগের উপরে হবে। তবে, আমরা আশা করছি চলতি বছরে আমরা ৮.২৫ থেকে ৮.৩০ ভাগ অর্জন করতে পারবো এবং এ বছর আমাদের যে অর্জনটি হবে, এটা হাইয়েস্ট গ্রোথ ইন দ্যা ওয়ার্ল্ড।

এর আগে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ ফ ম মোস্তফা কামাল ও আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সালমান এফ রাহমান, এমপি, একসঙ্গে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু ও ১৫-আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

একই সময় বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষ্যে পৃথক ভাবে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, আওয়ামী লীগ নেতা সোলায়মান বিশ্বাস, এস এম ইলিয়াস হোসেন ও বাবুল শেখসহ স্থানীয় নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।


1