LatestsNews
# নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মা ও ২ শিশু সন্তানকে গলা কেটে হত্যা # গ্রেফতার আতঙ্কে নেতাকর্মী নিয়ে মধ্যরাতে যুবলীগের কার্যালয়ে সম্রাট# বিএনপি নেতা দুদুর বাড়িতে ছাত্রলীগের হামলার অভিযোগ# ৩০০০ ফুট মাটির নিচে যুক্তরাষ্ট্রের সাড়ে ৬৪ কোটি ব্যারেল জরুরি তেলের ভান্ডার# মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান# উড্ডয়নের ১০ মিনিট পরই শাহজালালে বিমানের জরুরি অবতরণ# আরও দু’টি আন্তর্জাতিক পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী# ফকিরাপুলে ক্যাসিনোতে নারীসহ আটক ১৪২ জনকে কারাদণ্ড# নারায়ণগঞ্জ শহরে মাদক ব্যবসায়ী তুহিন ওরফে চাপাতি তুহিন র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।# রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে পাএমএন লারমা গ্রুপের দুই কর্মী নিহত হয়েছেন।# সন্তানের বাবা ভিপি নুর!# বিদেশি তরুণী স্বামীর খোঁজে বাংলাদেশে# রাজধানীর ৬০ স্থানে চলছে ক্যাসিনো, প্রতি রাতেই উড়ছে ১২০ কোটি টাকা# প্রাথমিকের ৬৫% শিক্ষার্থী বাংলাই পড়তে পারেনা! “কিছু বাচ্চা অক্ষরই চিনে না”# বিমানের অবস্থার অনেক উন্নতি হয়েছে -বিএনপির আমলে বিমান ছিল মুড়ির টিন: প্রধানমন্ত্রী# উদ্বোধনের দিনই পদ্মা সেতু দিয়ে ট্রেন চলবে : রেলমন্ত্রী# স্বর্ণজয়ী মো. রোমান সানাকে অভিনন্দন ও মিষ্টি মুখ করালেন প্রধানমন্ত্রী # সরকারি কর্মকর্তাদের বিমানে ভ্রমণের নির্দেশ প্রধানমন্ত্রীর# যেখানেই পরিবর্তন করার দরকার সেখানে পরিবর্তন করবো বোনাসের জন্য হচ্ছে নতুন আইন: অর্থমন্ত্রী# টি-টুয়েন্টি র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে দুই ধাপ এগিয়ে আফগানিস্তান
আজ শুক্রবার| ২০ sep ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মন্ত্রী আনিসুল হক ও আ ফ ম মোস্তফা কামালের শ্রদ্ধা নিবেদন



এম শিমুল খান, গোপালগঞ্জ :

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হওয়ার কোন সম্ভবনা নেই। তবে আইনটির যা’তে কোন অপব্যবহার না হয়, এ্যাভিউজ না হয় বা বিশৃঙ্খলা না হয় সে সব বিষয়ে কঠোর নজরদারী রাখা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বৃহষ্পতিবার বেলা সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক একথা বলেন।

অর্থমন্ত্রী আ ফ ম মোস্তফা কামাল বলেছেন, বিশ্বব্যাংক সব সময় আমাদের জিডিপি’র গ্রোথ নম্বরটা কনজারভেটিভলি এস্টিমেট করে। তারা কখনওই আমাদের জিডিপি সাড়ে ৬ ভাগের উপরে হবে, তা বলতো না, এবারে তারাই বলছে আমাদের জিডিপি’র প্রবৃদ্ধি ৭ ভাগের উপরে হবে। তবে, আমরা আশা করছি চলতি বছরে আমরা ৮.২৫ থেকে ৮.৩০ ভাগ অর্জন করতে পারবো এবং এ বছর আমাদের যে অর্জনটি হবে, এটা হাইয়েস্ট গ্রোথ ইন দ্যা ওয়ার্ল্ড।

এর আগে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ ফ ম মোস্তফা কামাল ও আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সালমান এফ রাহমান, এমপি, একসঙ্গে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু ও ১৫-আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

একই সময় বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষ্যে পৃথক ভাবে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, আওয়ামী লীগ নেতা সোলায়মান বিশ্বাস, এস এম ইলিয়াস হোসেন ও বাবুল শেখসহ স্থানীয় নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।


1