LatestsNews
# হাতিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত# খানজাহান আলী থানা নিসচা’র মতবিনিময় সভা# বন্যা পরিস্থিতির আরও অবনতি ॥ নতুন নতুন এলাকা প্লাবিত গাইবান্ধায় ট্রেন চলাচল বন্ধ ॥# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা
আজ শুক্রবার| ১৯ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জের মুকসুদপুরের তিন প্রার্থী সংরক্ষিত মহিলা আসনে এমপি হতে চায়



নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ 

একাদশ জাতীয় সংসদের নির্বাচিত এমপিরা শপথ নিয়েছেন গত বৃহস্পতিবার। সোমবার যাত্রা শুরু করছে নতুন সরকার। এরইমধ্যে সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন নিয়ে তৎপরতা শুরু করেছে আওয়ামীলীগ। সংসদের প্রথম অধিবেশনেই সংরক্ষিত আসনের এমপিদের যোগদান নিশ্চিত করতে চায় দলটি।

গোপালগঞ্জ-১ আসন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনেছিলেন যারা, তাদের মধ্যে অ্যাডভোকেট উম্মে রাজিয়া কাজল ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আরিফা রহমান রুমা অন্যতম। অন্য প্রার্থী হলেন গোপালগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তানিয়া হক শুভা।

উম্মে রাজিয়া কাজল ২০১৪ সালের ৫ জানুয়ারির দশম জাতীয় সংসদ নির্বাচনের ধারাবাহিকতায় আওয়ামীলীগের মনোনয়নে গোপালগঞ্জ জেলার জন্য নির্ধারিত সংরক্ষিত ৪৩ নং আসন থেকে প্রথমবারের মতো এমপি নির্বাচিত হন। অ্যাডভোকেট উম্মে রাজিয়া কাজল আবারো সংরক্ষিত মহিলা আসনে এমপি হতে চান। প্রতিবন্ধী ও নিম্ন মাধ্যমিক স্কুলসহ গোপালগঞ্জে ব্যাপক উন্নয়ন করেছেন তিনি। গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় শোক দিবস, ঈদ শুভেচ্ছা, শারদীয় শুভেচ্ছাসহ রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের মাধ্যমে তিনি এলাকায় পরিচিতি লাভ করেছেন। তিনি মুকসুদপুর পৌরসভার পূর্বাকর্দি গ্রামের মেয়ে।

তানিয়া হক শুভা গোপালগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলালীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। তিনি মুকসুদপুর উপজেলার বাশবাড়িয়া ইউপির ঝুলিগ্রামের মেয়ে।

আরিফা রহমান রুমা বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়(বাউবি) শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সহযোগী অধ্যাপক। তার ভাষ্য, রাজনীতির বাইরে অন্য যা কিছু করেছি বা করি সবই আমার রাজনীতির গতিপথ নির্ধারণে সাহায্য করার জন্য। তিনি মুকসুদপুর পৌরসভার গুলাবায়িা গ্রামের মুন্সী আতিয়ার রহমানের মেয়ে।


1