LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নোয়াখালীর হাতিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-৫



নোয়াখালী থেকে নবীন 


নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় যাত্রীবাহী জীপগাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরিফুল ইসলাম রাফুল (২৫) ও মো: ইউছুফ (২৮) নামের দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এঘটনায় যাত্রীবাহী জীপগাড়ির ৫ যাত্রী আহত হয়েছেন।


রোববার বিকেলে উপজেলার ওছখালী তমরুদ্দি সড়কের খবির মিয়া নামক স্থানে এই সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম রাফুল হাতিয়া উপজেলার চর কৈলাশ গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে এবং মো: ইউছুফ একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টায় যাত্রীবাহী একটি জীপগাড়ি তমরুদ্দি থেকে হাতিয়া উপজেলা সদর ওছখালি আসার পথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মূখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলেই মোটরসাইকেল আরোহী আরিফুল ইসলাম রাফুল নিহত হয়।

এতে গুরত্বর আহত অবস্থায় অপর মোটরসাইকেল আরোহী মো: ইউছুফকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। সংঘর্ষের ঘটনায় যাত্রীবাহী জীপগাড়ির ৫যাত্রী আহত হয়েছেন। আহতদের হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে এবং ৫জন আহত হয়েছে। পুলিশ দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখছে। 


1