LatestsNews
# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পল্লী বিদ্যুতের “আলোর ফেরিওয়ালা” কার্যক্রমে সাধারণ মানুষের প্রতিটি বাড়িতে ভ্যানে করে বিদ্যুত সংযোগ দিচ্ছে



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জের গাজীর বাজারে সোমবার পল্লী বিদ্যুতের ”আলোর ফেরিওয়ালা” মিটারিং কার্যক্রমের এমন গ্রাহক সেবামূলক কাজের উদ্বোধন করেছেন ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনার। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির জেরানেল ম্যানেজার প্রকৌশলী আলতাফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবদুর রব, কোলা ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাবজাল হোসেন, কোলা পুলিশ ক্যাম্প ইনচার্জ আক্তারুল ইসলাম, ঝিনাইদহের পল্লী বিদ্যুৎ সমিতির সংশ্লিষ্ঠ এলাকার পরিচালক আবদুল গফ্ফার, উপজেলা যুবলীগ নেতা শিবলী নোমানী ও কোলা ইউনিয়ন আওয়ামলীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইছাহক আলী, আওয়ামী লীগ নেতা ওলিয়ার রহমান সাগর বিশ্বাস, কফিল উদ্দিন, সূজন ঘোষ  প্রমুখ। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা বলেন, এখন আর লাইন নিতে দিনের পর দিন, মাসের পর মাস অপেক্ষা করা লাগবে না। গ্রাহকদেরকে বাড়ির কাজ ফেলে অফিসে এসে আবেদন জমা দেওয়ারও দরকার হবে না। বাড়ি ঘরে ওয়্যারিং সম্পন্ন করে বাড়িতে বসেই আবেদনসহ প্রয়োজনীয় কাগজপত্র ও জমানতের অর্থ আলোর ফেরিওয়ালাদের নিকট জমা দিলেই ৫ মিনিটের মধ্যে মিলবে বিদ্যুৎ সংযোগ। পল্লী বিদ্যুৎ “আলোর ফেরিওয়ালা” কার্যক্রমের আওতায় উপজেলার সাধারণ মানুষের বাড়ি বাড়ি ভ্যানে করে বিদ্যুতের সংযোগের সরঞ্জামাদি ও মিটার পৌঁছে যাবে।

সংযোগ প্রদানকারী ফেরিওয়ালা টিমে সংশ্লিষ্ঠ বিভাগের ২ জন লাইনম্যান ও একজন ওয়ারিং পরিদর্শক সার্বক্ষনিক দায়িত্ব পালন করবেন। গ্রাহকদের চাহিদা মেটাতে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করতে প্রয়োজনে পরবর্তীতে জনবল বাড়ানো হবে। এই সেবার আওতায় ইতোমধ্যে উপজেলার বিভিন্ন গ্রামে প্রায় শতাধিক বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে বলে কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে বলা হয়। তারা বলেন, সেবামূলক খাতে সাধারন মানুষের দরজায় দরজায় বিদ্যুৎ পৌছে দেওয়ার জন্যই তারা এমন উদ্যোগ গ্রহন করেছেন।


1