LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ সোমবার| ১৮ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কুড়িগ্রামে ছাত্র হত্যায় ফাঁসির দাবিতে মানবন্ধন, গ্রেফতার-২



কুড়িগ্রাম প্রতিনিধি : 
কুড়িগ্রামের রাজারহাটে জমি সংক্রান্ত কোন্দলের জের ধরে প্রতিপক্ষরা আব্দুল হাদী নামের এক মাদরাসা ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ ২জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। এদিকে হত্যাকান্ডের শিকার আব্দুল হাদির হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে উপজেলা নির্বাহী অফিসারের বরাবর স্বারক লিপি প্রদান করেছে চান্দামারী ফাজিল ডিগ্রী মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।


পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার উমরমজিদ ইউনিয়নের পান্থাপাড়া গ্রামের বকসী পাড়ার মোহাম্মদ আলীর সাথে একই ইউনিয়নের ছোট মহিষমুড়ি গ্রামের মতিয়ার রহমানের জমি নিয়ে কোন্দল চলছিল। এরই সুত্র ধরে গত ৩ফেব্রুয়ারী রোববার সকালে উমরমজিদ ইউনিয়ন পরিষদের পাশে উভয় দলের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে।

এতে মতিয়ার ও তার লোকজন মোহাম্মদ আলী বকসীর পুত্র আব্দুল হাদি(১৫) ও আবু বক্কর বকসীর পুত্র পাপ্পু(১৫)কে বেধরক পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে এলাকাবাসীরা ছুটে গিয়ে তাদের উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাদের রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

গত ৪ফেব্রুয়ারী সোমবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল হাদি মারা যায়। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আব্দুল হাদি বকসী চান্দামারী ফাজিল ডিগ্রী মাদরাসার ১০ম শ্রেণির ছাত্র । এ বিষয়ে রাজারহাট থানায় হত্যাকান্ডের শিকার আব্দুল হাদির পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। ৫ফেব্রুয়ারী মঙ্গলবার পুলিশ ঘটনার সাথে জড়িত মামুন(৩০) ও মিজানুর রহমান সাজু(৩৫)কে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে। এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, অন্যান্যদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।


1