LatestsNews
# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।
আজ বুধবার| ২৬ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

কুষ্টিয়ায় চোরাইকৃত ট্রাক সহ আটক ৪ জন



সেলিম রেজা কুষ্টিয়া প্রতিনিধি:
 
সারাদেশে ট্রাক চোর সিন্ডিকেটের মূলহোতা মনির চোরের চার সহযোগীকে চোরাই ট্রাকসহ আটক করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ।
 
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, গত মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে বটল উত্তরপাড়া শহিদুল ইসলাম এর মোটর গ্যারেজের সামনে কুষ্টিয়া পোড়াদহ সড়কের পাশে কতিপয় ব্যক্তি একটি চোরাই ট্রাক ক্রয় বিক্রয় করছে।
 
এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ অভিযান চালায় সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের ৬ জন পালানোর চেষ্টা করে। এ সময় মিল্টন হসেন, জাকিরুল ইসলাম, মাসুদ রানা ও ইউসুফ আলীকে আটক করে পুলিশ । পরে আটককৃতরা পুলিশকে জানায় পালিয়ে যাওয়া দুইজন হল সারাদেশের ট্রাক চোর চক্রের মূল হোতা মনির হোসেন ও শহীদ।
 
আটককৃত চোর চক্রের সদস্য মিল্টন হোসেন (৩৮) কুষ্টিয়া জুগিয়া মন্ডল পাড়া এলাকার মৃত আতিয়ার রহমানের ছেলে, জাকিরুল ইসলাম ওরফে আজলু (৫০) হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদাহ গ্রামের মৃত দবির উদ্দিন বেপারীর ছেলে, মাসুদ রানা (৪২) বারখাদা বিএলটিসি পাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে ও ইউসুফ আলী (৪২) বারখাদা মাস্টার পাড়া এলাকার মৃত আহসান আলীর ছেলে।
 
উল্লেখ্য, গত বছর গত ৬ জুন রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে একটি ট্রাক চুরির তদন্ত করতে গিয়ে জেলা গোয়েন্দা পুলিশ রাজবাড়ী জেলার আহাদকে আটক করে। পরে তার তথ্যের ভিত্তিতে রাজশাহী থেকে সুজন ও আরিফকে আটকের পর পুলিশ সারাদেশে ট্রাক চুরির মূলহোতা মনিরকে শনাক্ত করে।
মনিরের বাড়ি কুষ্টিয়ার সদর উপজেলার আদর্শপাড়ায়।
 
গত ৪ জুলাই চট্টগ্রাম সমুদ্র সৈকত থেকে মনিরকে গ্রেফতার করে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। তাকে গ্রেফতারের পর পুলিশ জানতে পারে, সারাদেশ থেকে ট্রাক চুরির পর বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) একশ্রেণির অসাধু কর্মকর্তা-কর্মচারীর যোগসাজশে ট্রাকের নম্বর পরিবর্তন করে জাল কাগজপত্র তৈরি করা হয়। একটি সিন্ডিকেটের মাধ্যমে পরে তা বিক্রি করে দেওয়া হয় বিভিন্নস্থানে।
 
সংবাদ সম্মেলনে এসপি মোহাম্মদ শহিদুল্লাহ জানান, গ্রেফতার মনিরকে জিজ্ঞাসাবাদে সারাদেশ থেকে প্রায় ৮০টির মতো ট্রাক চুরির তথ্য পেয়েছে পুলিশ। বর্তমানে এসব ট্রাক উদ্ধারের চেষ্টা চলছে।পরে পুলিশ মনিরকে আদালতে সোপর্দ করে । কুখ্যাত চোর মনির কিছুদিন পরেই ছাড়া আইনের ফাঁকফোকর দিয়ে বেরিয়ে পুলিশের চোখ ফাকি দিয়ে আবারও তার পূর্বের চুরি পেশায় নামেছে । তবে তার চার সদস্য আটক হলেও এখনো ধরাছোঁয়ার বাহিরে রয়েছে ওই কুখ্যাত চোর মনির। তাকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ।

 


1