LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কুড়িগ্রামে ১০৮জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল



কুড়িগ্রাম প্রতিনিধি 
কুড়িগ্রামে ৯ উপজেলায় চেয়ারম্যান পদে ৩২জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৩জন মনোয়নপত্র দাখিল করেছে। এতে ১০৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

এবারে অধিকাংশ উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী রয়েছে। এছাড়াও বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী ছিল হাতে গোনা। তবে ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা দেওয়ায় নির্বাচন জমে উঠবে বলে ভোটাররা মনে করছেন। এছাড়াও নির্বাচনে দুটি উপজেলায় স্বামী-স্ত্রী চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেওয়ায় মানুষের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়েছে।


জেলা রিটার্নিং কর্মকর্তার অফিস সূত্র জানায়, কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এরমধ্যে দলীয় প্রার্থী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু। তিনি এবারো আওয়ামীলীগের দলীয় প্রার্থী। মনোনয়ন না পেয়ে এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন কুড়িগ্রাম পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইদুল হাসান দুলাল। এছাড়াও সদর আসনে মনোনয়ন জমা দিয়েছেন জাকের পার্টির মশিউর রহমান।


এছাড়াও ভুরুঙ্গামারীতে চেয়ারম্যান পদে ২ জন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান ৪জন ও মহিলা ৩ জন। নাগেশ^রীতে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান ৪জন ও মহিলা ৩ জন। এখানে নাগেশ^রী উপজেলা বিএনপির সভাপতি গোলাম রসুল রাজা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। ফুলবাড়ীতে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান ৫জন ও মহিলা ৪ জন। এখানে আওয়ামীলীগের প্রার্থী আতাউর রহমান শেখ। আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার। জাতীয় পার্টির প্রার্থী হয়েছেন উপজেলা কমিটির সভাপতি মইনুল হক।


রাজারহাটে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান ৫জন ও মহিলা ৪ জন। এখানে আওয়ামীলীগের প্রার্থী আবু নুর মো: আক্তারুজ্জামান। বিদ্রোহী প্রার্থী হয়েছেন রংপুর মহানগর আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও চাকিরপশার ইউপি চেয়ারম্যান জাহিদ সরওয়ার্দ্দী বাপ্পী ও তার স্ত্রী রানু বেগম। উলিপুরে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারমান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়ন দাখিল করেছেন।

চিলমারীতে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান ২জন ও মহিলা ৩ জন। এখানে আওয়ামীলীগের প্রার্থী শওকত আলী সরকার বীরবিক্রমের প্রতিদ্বন্দ্বি হিসেবে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টি সমর্থক জোবাইদুল ইসলাম ও তার স্ত্রী জেলিনা বেগম।


এছাড়াও সবচেয়ে বেশি মনোনয়নপত্র জমা পরেছে রাজিবপুর উপজেলায়। এখানে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়ন দাখিল করেছেন। রৌমারী উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন পত্র দাখিল করেন।


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা রিটার্ণিং কর্মকর্তা হাফিজুর রহমান জানান, সবকটি উপজেলায় শান্তিপূর্ণভাবে মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করতে সব রকমের ব্যবস্থা গ্রহন করা হয়েছে।


1