LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ সোমবার| ২৬ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাগেরহাটে হাইসাওয়া প্রকল্পের উর্দ্ধতন কর্মকর্তাদের বেতাগার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন



এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট


বাগেরহাটের ফকিরহাটে স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের ক্ষমতায়ন ও বিকেন্দ্রী করণের মাধ্যমে বাংলাদেশের সুর্গম এলাকায় হাইজিন, স্যানেটেশন ও পানি সরবরাহ সেবা প্রদান (দ্বিতীয় পর্যায়) হাইসাওয়া প্রকল্পের উচ্চ পর্যায় ক্ষমতা সম্পন্ন একটি ট্রিমের বেতাগা ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরির্দশন ও মতবিনিময় সভা গতকাল সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রæপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও হাইসাওয়া পরিচালনা পর্ষদ এর অন্যতম সদস্য স্বপন দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, প্রকল্পের প্রগ্রাম ম্যানেজার ও সুইজারল্যান্ড এম্বাসি এসডিসি মোঃ সাইদুর রহমান মোল্লা, বিশেষ অতিথি ছিলেন, প্রগ্রাম অফিসার (ওয়াশ) মোঃ মাহবুব রশিদ, এএইচএম/এমএন্ড-ই মোঃ সরফরাজ আহম্মেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, ইউপি সচিব এসএম দাউদ আলী, ইউপি সদস্য নির্মলেন্দু দেবনাথ, মোঃ জামাল উদ্দিন ফকির, পুষ্পল দাশ, সংরক্ষিত মহিলা সদস্যা কামরুন্নাহার নীপা ও প্রকল্পের ইউনিয়ন সমন্বয়কারী মোসাঃ তানিয়া সুলতানা প্রমুখ। তারা সুপিয় পানি ব্যাবস্থাপনা প্রকল্প পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এর আগে ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধিদের সাথে একান্ত মতবিনিময় সভায় মিলিত হন।


1