LatestsNews
# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

দুদুকের আইনজীবী মোশাররফ হোসেন কাজলের তিনতলা ভবন উচ্ছেদ



অবৈধ স্থাপনা উচ্ছেদের ধারাবাহিকতায় বুধবার (১৩ ফেব্রুয়ারি) কামরাঙ্গীরচরের ঝাউচরে এ স্থাপনা উচ্ছেদ করা হয়। এ দিন বুড়িগঙ্গা পাড়ে বহুতল ভবনসহ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানে উদ্ধার হওয়ায় জায়গায় ওয়াকওয়ে নির্মাণের পরিকল্পনার কথা জানিয়েছেন নৌপরিবহন সচিব।

বুড়িগঙ্গা নদী দখলমুক্ত করতে তৃতীয় দফা উচ্ছেদ অভিযানের দ্বিতীয় দিনে কামরাঙ্গীচর এলাকায় উচ্ছেদ কার্যক্রম চালায় বিআইডব্লিউটিএ।

এসময় নবাবের চরে নদীর জায়গায় অবৈধভাবে গড়ে তোলা বহুতল ভবনসহ বেশ কয়েকটি স্থাপনা গুঁড়িয়ে দেয়া হয়।

অভিযান পরিদর্শনে এসে নৌ পরিবহন সচিব জানান, উচ্ছেদ করা জায়গা পরিষ্কার কোরে শিগগিরই ওয়াকওয়ে নির্মাণের কাজ শুরু করা হবে।

নবাবের চরে উচ্ছেদ শেষে ঝাউচরে অভিযান চালায় বিআইডব্লিউটিএ। সেখানেও নদীর জায়গায় গড়ে তোলা একটি বহুতল ভবনসহ বহু স্থাপনা ধ্বংস করা হয়।

তিন দফা অভিযানে, আবাসিক ভবন, কারখানাসহ এ পর্যন্ত প্রায় দেড় হাজার স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে বিআইডব্লিউটিএ। 


1