LatestsNews
# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা# ‘বালিশ কাণ্ডে’ জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বালিশ বিক্ষোভ’ করেছে গণঐক্য এবং নাগরিক পরিষদ# রূপপুর পারমাণবিক ‘বালিশ কাণ্ডে’ হাইকোর্টে রিট# কৃষকদের কাছ থেকে জেলা প্রশাসককে ধান কেনার নির্দেশ দিয়েছেন # বেগম খালেদা জিয়া জাউ খেয়ে বেঁচে আছেন : রিজভী# আসবাবপত্র কেনা এবং উঠানোয় অনিয়মের বিষয়ে হাইকোর্টে শুনানি শুরু হয়েছে।# নোয়াখালীতে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ স্বজনদের# পলাশবাড়ীতে সংযোগ সড়ক অভাবে নির্মিত স্বপ্নের সেতু ব্যবহার থেকে এলাকাবাসি বঞ্চিত# দারিয়াপুরে মানস নদী মাছের ঘের দখল করে নিয়েছে মৎস্যজীবীরা# বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রুমায় মঙ্গল শোভাযাত্রা# খেজুর হতে সাবধান - খেজুরে চেতনানাশক মিশিয়ে নতুন ধর্মীয় কৌশলে অজ্ঞানপাটি ।# বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৬ আহত২০# সুন্দরবনে ৮টি হরিণের মাংস মাথা ও চামড়া উদ্ধার!# বোরো ধান নিয়ে বিপাকে কৃষক অর্ধেক ধান দিতে হচ্ছে শ্রমিক কে # সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবীতে ধানের বস্তাসহ রাজপথে অবস্থান
আজ মঙ্গলবার| ২১ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক চালু করেছে ইসলামী সার্ভিস ‘নাজাত’।



বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক চালু করেছে ইসলামী সার্ভিস ‘নাজাত’। ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ অনুমোদিত এই সার্ভিসের মাধ্যমে ব্যবহারকারীরা নির্ভরযোগ্য ইসলাম বিষয়ক কনটেন্ট ও প্রয়োজনীয় ফিচার ব্যবহার করতে পারবেন। এই সার্ভিসে বাংলালিংক-এর কারিগরি সহায়ক হিসেবে রয়েছে লাইভ মিডিয়া লিমিটেড।

ধর্ম বিষয়ক ভিডিও স্ট্রিমিং, মসজিদের অবস্থান, নামাজের সময়, ইসলামি ক্যালেন্ডার ও জাকাত ক্যালকুলেটরের মতো ফিচারের পাশাপাশি এই সার্ভিসের ব্যবহারকারীরা পাবেন ধর্মীয় পরামর্শের জন্য ইসলামী সওয়াল জবাবের সুবিধা।

এছাড়া ‘নাজাতের’ মাধ্যমে বিশ্বের অন্যতম বৃহৎ ইসলামী সম্মেলন বিশ্ব ইজতেমার লাইভ স্ট্রিমিং শোনার সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

অ্যাপ, ওয়েবসাইট ও আইভিআর-এর মাধ্যমে এই সার্ভিস পাওয়া যাবে। ‘নাজাতের’ অ্যান্ড্রয়েড ও আইওএস ভার্সনের অ্যাপ পাওয়া যাবে ‘প্লে স্টোর’ ও ‘অ্যাপ স্টোরে’। এছাড়া najat.com.bd ভিজিট করেও এই সার্ভিস পাওয়া যাবে। আইভিআর-এর মাধ্যমে সার্ভিসটি পেতে বাংলালিংক গ্রাহকদের ২৮১৫৫ ডায়াল করতে হবে।

বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, এই ইসলামি সার্ভিসটি চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটি ব্যবহারকারীদেরকে নির্ভরযোগ্য ইসলাম বিষয়ক কনটেন্ট ও প্রয়োজনীয় ফিচারের মাধ্যমে জ্ঞান অর্জনের সুবিধা দিয়ে পরিপূর্ণ ধর্মীয় অভিজ্ঞতা পেতে সাহায্য করবে।

লাইভ মিডিয়া লিমিটেডের ডিরেক্টর মো. তামজীদ অতুল বলেন, ব্যবহারকারীদের ইসলাম শিক্ষার নির্ভরযোগ্য একটি মাধ্যম প্রদানের উদ্দেশ্যে আমরা বাংলালিংক’র কারিগরি সহায়ক হিসেবে কাজ করছি। ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ অনুমোদিত ইসলাম বিষয়ক কনটেন্ট ও অন্যান্য ফিচারগুলি ব্যবহারকারীদের দৈনন্দিন জীবনে ইসলাম অনুসরণ করার ক্ষেত্রে সহায়ক হবে।


1