LatestsNews
# টঙ্গীতে পানি বন্দী হাজারো পরিবার# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ
আজ বুধবার| ০৫ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক চালু করেছে ইসলামী সার্ভিস ‘নাজাত’।



বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক চালু করেছে ইসলামী সার্ভিস ‘নাজাত’। ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ অনুমোদিত এই সার্ভিসের মাধ্যমে ব্যবহারকারীরা নির্ভরযোগ্য ইসলাম বিষয়ক কনটেন্ট ও প্রয়োজনীয় ফিচার ব্যবহার করতে পারবেন। এই সার্ভিসে বাংলালিংক-এর কারিগরি সহায়ক হিসেবে রয়েছে লাইভ মিডিয়া লিমিটেড।

ধর্ম বিষয়ক ভিডিও স্ট্রিমিং, মসজিদের অবস্থান, নামাজের সময়, ইসলামি ক্যালেন্ডার ও জাকাত ক্যালকুলেটরের মতো ফিচারের পাশাপাশি এই সার্ভিসের ব্যবহারকারীরা পাবেন ধর্মীয় পরামর্শের জন্য ইসলামী সওয়াল জবাবের সুবিধা।

এছাড়া ‘নাজাতের’ মাধ্যমে বিশ্বের অন্যতম বৃহৎ ইসলামী সম্মেলন বিশ্ব ইজতেমার লাইভ স্ট্রিমিং শোনার সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

অ্যাপ, ওয়েবসাইট ও আইভিআর-এর মাধ্যমে এই সার্ভিস পাওয়া যাবে। ‘নাজাতের’ অ্যান্ড্রয়েড ও আইওএস ভার্সনের অ্যাপ পাওয়া যাবে ‘প্লে স্টোর’ ও ‘অ্যাপ স্টোরে’। এছাড়া najat.com.bd ভিজিট করেও এই সার্ভিস পাওয়া যাবে। আইভিআর-এর মাধ্যমে সার্ভিসটি পেতে বাংলালিংক গ্রাহকদের ২৮১৫৫ ডায়াল করতে হবে।

বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, এই ইসলামি সার্ভিসটি চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটি ব্যবহারকারীদেরকে নির্ভরযোগ্য ইসলাম বিষয়ক কনটেন্ট ও প্রয়োজনীয় ফিচারের মাধ্যমে জ্ঞান অর্জনের সুবিধা দিয়ে পরিপূর্ণ ধর্মীয় অভিজ্ঞতা পেতে সাহায্য করবে।

লাইভ মিডিয়া লিমিটেডের ডিরেক্টর মো. তামজীদ অতুল বলেন, ব্যবহারকারীদের ইসলাম শিক্ষার নির্ভরযোগ্য একটি মাধ্যম প্রদানের উদ্দেশ্যে আমরা বাংলালিংক’র কারিগরি সহায়ক হিসেবে কাজ করছি। ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ অনুমোদিত ইসলাম বিষয়ক কনটেন্ট ও অন্যান্য ফিচারগুলি ব্যবহারকারীদের দৈনন্দিন জীবনে ইসলাম অনুসরণ করার ক্ষেত্রে সহায়ক হবে।


1