LatestsNews
# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নির্বাচনের আগে ও পরে জোরালো আন্দোলন কর্মসূচি না দেয়ায় ক্ষুব্ধ ধানের শীষের প্রার্থীরা।



নির্বাচনের আগে ও পরে জোরালো আন্দোলন কর্মসূচি না দেয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ধানের শীষের প্রার্থীরা। রাজধানীতে জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানিতে অংশ নিয়ে নির্বাচনে বিভিন্ন অনিয়ম ও নির্যাতনের অভিযোগ তুলে ধরার পাশাপাশি নিজেদের রাজনৈতিক কৌশলগত ভুল শনাক্তেরও দাবি জানান তারা। এতে যোগ দিয়ে শীর্ষ নেতারা বলেন, নির্বাচনের নামে দেশে প্রহসন করেছে সরকার।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের অনিয়ম তুলে ধরতে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকালে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত গণশুনানিতে যোগ দেন সারাদেশের ধানের শীর্ষের প্রার্থী ও কিছু ভোটার।

সাত সদস্যের বিচারক প্যানেলের প্রধান হিসেবে শুনানিতে অংশ নেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন। শুনানি শুরুর আগে চকবাজারে মর্মান্তিক ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালনের পাশাপাশি শোক প্রস্তাব করা হয়।

এরপর একে একে বিভিন্ন আসনের প্রার্থীরা ভোট নিয়ে নানাবিধ অভিযোগ তুলে ধরেন। তারা বলেন, নির্বাচনের যে ফলাফল দেওয়া হয়েছে তা ঠিক না। সময়মতো আন্দোলন কর্মসূচি দিতে না পারায় নেতৃত্বের সমালোচনাও করেন প্রার্থীরা।

৩০ ডিসেম্বর নির্বাচনের নামে মানুষের অধিকার কেড়ে নেয়া হয়েছে বলে মন্তব্য করেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, উদ্দেশ্যই ছিল ভোট ডাকাতি করে ক্ষমতায় যাওয়া, সেটাই তারা করেছে। এই নির্বাচন আমরা প্রত্যাখ্যান করেছি, ফলাফল বাতিল করতে বলেছি।

গণফোরামের শীর্ষ নেতা ড. কামাল বলেন, এটাকে নির্বাচন বলা যায় না, এটা একটা অনুষ্ঠান যেখানে সরকার নির্বাচনের নামে প্রহসন করেছে। দেশের নাগরিকের অধিকার থেকে বঞ্চিত করেছে।

বিচার করা নয়, অনিয়মের অভিযোগ রেকর্ড করাই এই গণশুনানির প্রধান উদ্দেশ্য বলেও জানান ড. কামাল হোসেন।


1