LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চুুয়াডাঙ্গার হিজলগাড়ী টু সরোজগঞ্জ সড়কের বেহাল দশা



 চুয়াডাঙ্গা ২ আসনের এমপি মহোদয় ও সদর উপজেলার নির্বাহী অফিস্যারে দৃষ্টি আকর্ষণ করছে এলাকাবাসী। 
 
আর এম মাহফুজ চুয়াডাঙ্গা
 
দুর থেকে দেখলে মনে হবে মাছ চাষ করার জন্য খনন করা পুকুর।  আসলে এটা  পুকুর নয়।এটা চুুয়াডাঙ্গার সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের  হিজলগাড়ী টু সরোজগঞ্জ  যাওয়ার  একমাত্র জনগুরুত্বপূর্ণ  সড়ক এটি। হিজলগাড়ী বাজার থেকে বলদিয়া মাদ্রাসা নিকটবর্তী সড়কটির  দীর্ঘদিন যাবতমেরামত না করায় গত কয়েক দিনের ভারী বর্ষণে প্রায় ২ কিলোমিটার সড়কই এখন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সড়কের বিভিন্ন স্থানে কার্পেটিং উঠে খানাখন্দে পরিণত হয়েছে। কোন কোন সড়কের দু’পাশ ভেঙে ভারী যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।
 
এতে সাধারন মানুষ ও স্কুলের, মাদ্রাসা,কলেজের ছাত্র-ছাত্রীরাসহ  বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে প্রতিনিয়ত চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।  একটু বৃষ্টি হলে সড়কের উপরে হাটু পানি বেধে থাকে।এটা মাছ চাষ করা উপযোগী জায়গা বলে মন্তব্য করেছে এলাকাবাসী।  অটো চালক শরীফুল জানান, এই সড়কটি জনগুরুত্বপূর্ণ। এ সড়ক দিয়ে প্রতিদিন বিভিন্ন রুটের প্রায় কয়েক হাজার যানবাহন চলাচল করে। দীর্ঘদিন যাবত মেরামত না করায় বিভিন্ন স্থানে কার্পেটিং উঠে খানাখন্দে পরিণত হয়েছে। যার কারণে
 ঝুঁকি নিয়েই চলাচল করতে হচ্ছে।
 
এছাড়া এলাকার  কয়েকজন প্রভাবশালী ব্যাক্তি সড়কের দুই পাশে সরকারী জমির দখল করে  বাধঁ দেওয়ার কারণে জলবদ্ধতা সৃষ্টি হচ্ছে বলে মন্তব্য করেছেন সচেতন মহল।  দ্রুত সড়কটির দুই পাশের বাধঁ দখলমুক্ত করে পানি নিঃস্কাশনের সু- ব্যবস্থা করার জন্য চুুয়াডাঙ্গা -২ আসনের এমপি মহোদয় এবং সদর উপজেলার সু-যোগ্য নির্বাহী অফিস্যারে সু- দৃষ্টি কামনা করছেন ভোক্তভুগি এলাকাবাসী ।  


1