LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাস্তায় ঝড়ের কবলে মটর সাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে নিহত ১ আহত ১,



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ

ঝিনাইদহ-চুয়াডাঙ্গা রাস্তার ১৬ মাইল নামক স্থানে ঝড়ের কবলে মটর সাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে এক জন নিহত ও একজন আহত হয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, শনিবার রাত ৭টার দিকে সদও উপজেলার হলিধানী ইউনিয়নের কাশিপুর গ্রামের মতলেব মন্ডলের ছেলে লিখন মন্ডল (৩৫) মটর সাইকেল যোগে নিজ গ্রামে শ্বশুর বাড়িতে ফিরছিলেন। একই ভাবে, একই ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের গোলাম বারীর ছেলে হাসানুর (২৩) বাইসাইকেল যোগে শ্বশুর বাড়ি কোলা গ্রামের উদ্দ্যেশে রওনা হলে ১৬ মাইল নামক স্থানে দুজনেই ঝড়ের কবলে পড়ে।

সে সময় মেইন রাস্তা থেকে হাসানুর ডান পার্শ্বের রাস্তায় দ্রুত বেগে ঢুকতে গেলে লিখন তার মটর সাইকেলটি নিয়ত্রন হারিয়ে হাসানুরের বাই সাইকেলে স্বজরে আঘাত করে দুজনেই রাস্তার উপরে সিটকে পড়ে।

এতে লিখনের হেলমেট ভেঙ্গে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হাসানুরের ও মাথায় আঘাত লেগে রাস্তার উপরে পড়ে থাকে। এ সময় একই রাস্তায় চলন্ত অবস্থায় রামচদ্রপুরের ওয়াজেদ রাব্বি ও তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসে।

হাসানুর সদর হাসপাতালে চিকিৎসাধিন আছে। লিখন ইবি থেকে ইরেজিতে মাষ্টার্স শেষ কওে নারায়নগঞ্জে সাবরেজিষ্ট্রি অফিসে চাকরি করছিলো। তিনি সাংসারিক জিবনে এক স্ত্রী ও একটি চার মাসের ছেলে সস্তান রেখে যান বলে জানিয়েছেন তার চাচাতো ভাই রনি মিয়া। এদিকে, জেলার শৈলকুপা উপজেলার সাতগাছি এলাকায় ট্রাক চাপায় দবির উদ্দিন (৫০) নামের এক পেঁয়াজ ব্যবসায়ী নিহত হয়েছে।

রোববার সকালে শৈলকুপা-কাতলাগাড়ি সড়কের সাতগাছি খাঁ পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত দবির উদ্দিন ওই উপজেলার বেড়বাড়ি গ্রামের মুক্তিযোদ্ধা আলী হোসেনের ছেলে। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, সকালে দবির উদ্দিন শলকুপা থেকে মোটর সাইকেল যোগে কাতলাগাড়ি যাচ্ছিল।

পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালি বোঝায় ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় দবির উদ্দিন। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। ফরিদপুর নেওয়ার পথে তার মৃত্যু হয়।


1