LatestsNews
# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।
আজ সোমবার| ১৯ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

প্রেমের টানে মার্কিন নারী চুয়াডাঙ্গায় । মুসলিম হয়ে বিয়ে করলেন।



চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি

প্রেম জাতি কুলের ধার ধারেনা তা আবার প্রমান হলো। প্রেমের কারনে তৈরী হয়েছে অনেক ইতিহাস। তারই প্রমান স্বরুপ এক মার্কিন নাগরিক বাংলাদেশী এক যুবকের প্রেমে পড়ে ছুটে এসেছেন বাংলাদেশে। পশ্চিমা বিশ্বের সবচেয়ে ক্ষমতধর রাষ্ট্র আমেরিকা।সে দেশের এক মধ্যবয়সী নারী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের সাহায্যে বাংলাদেশী অজানা যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রতিদিন ফোনালাপে তাদের প্রেমের সম্পর্ক আরো গভীর থেকে গভীর হয়।

জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা শহরের বনানী পাড়ার সোনালী ব্যাংক কর্মচারী শাহাবুল হোসেনের ছেলে ফয়সাল (২৮)মোবাইল প্রযুক্তি ব্যাবহার করে আমেরিকার ডংসন (৫৫)
নামের এক মধ্যবয়সী নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।
প্রথমে ছেলেটি বিশ্বাসই করতে পারেনি যে সে প্রেমের প্রমান রাখতে বাংলাদেশে আসবে তারই নিজ বাড়ির বধু হবার জন্য। কিন্তু তা সত্যে পরিনত হলো।

এ যেন চুয়াডাঙ্গার যুবকের কাছে সাক্ষাৎ আমেরিকা জয়। ফয়সাল গত ১৩ এপ্রিল আমেরিকা থেকে আসা ওই নারীর সাথে চুয়াডাঙ্গা বিজ্ঞ জজ আদালতে উপস্থিত হয়ে নোটারী পাবলিকের মুসলমান হয়ে নাম পরিবর্তন করে এবং ১০ হাজার টাকা দেনমোহর ধার্য করিয়া বিয়েও করেন। তবে বিয়ের পর থেকে তাদের আর খুজে পাওয়া যাচ্ছে না। তবে তাদের সাথে যোগাযোগ করার জন্য স্থানীয় সাংবাদিকরা ছুটে গেলে বাড়িতে তাদের দেখা মেলেনি।

এ বিষয়ে আরো জানা গেছে প্রেমিক ফয়সালের স্ত্রী ও সন্তান রয়েছে।
পরিবারের লোকজনও কোনরকম খোঁজখবর দিতে চাচ্ছে না। তারা এ বিষয়টিকে গোপন রাখতে চাই। তবে এলাকাবাসী জানান ফয়সাল হয়তো আমেরিকা যাওয়ার জন্য এ মধ্যবয়সী নারীকে বিয়ে করেছে।
এবং তাকে এলাকায় গত কয়েকদিন যাবৎ দেখাও যায়নি বলে জানান।

এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের নোটারী পাবলিকের এ্যাড. এস এন এ হাশেমী এবিষয়টির সতত্যা স্বীকার করেন। যে মধ্য বয়সী এক মার্কিন নাগরিকের সাথে ওই যুবকের বিয়ে হয়েছে।
তবে তিনি জানান তারা বিয়ে আমার কাছে নোটারী পাবলিকের মাধ্যমে ডিক্লিয়ারেশন দিয়েছেন।

এ বিষয়ে বিবাহ সংশ্লিষ্ট ১ নং আলোকদিয়া ইউনিয়নের কাজী হাশেম আলী জানান গত ১৩ এপ্রিল শনিবার বিবাহ রেজিস্টারে তার ঠিকানা উল্লেখ করেন ফয়সাল চুয়াডাঙ্গা পৌর কলেজ পড়ার শাহাবুলের ছেলে। সে ৫৫ বছর বয়সী এক মার্কিন নাগরিক ডংসনের নাম
এফিডেফিটের মাধ্যমে পরিবর্তন করে মরিয়ম খাতুন নামে ১০ হাজার টাকা দেনমোহর ধার্য করে বিবাহ করে। তবে তিনি ওই মার্কিন নাগরিক ডংসনের সাথে কথা জানতে পারেন তিনি খুব শ্রীঘ্রই আবার
দেশে ফিরে যাবেন।

এবিষয়ে ফয়সালের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি কোন ফোন রিসিভ করেনি।


1