LatestsNews
# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’
আজ বৃহস্পতিবার| ২৭ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বেনাপোলে ঘোষনা বহিঃর্ভুত পন্য আমদানি কাভার্ডভ্যান সহ আটক



শহিদুল ইসলাম  ,বেনাপোল(যশোর)প্রতিনিধি।
 
যশোরের বেনাপোল স্থল বন্দরে ৫শ কেজি ফ্লেভার আমদানির ঘোষনা দিয়ে লাখ লাখ টাকার অন্যান্য পন্যের একটি চালান আটক করেছে বেনাপোল কাস্টমস। 
 
গতকাল মিথ্যা ঘোষনা দিয়ে এই মাল পাচারের সময় কাস্টমস হাউস এর ডেপুটি কমিশনার মোহাম্মদ জাকির হোসেন এ মালবাহী কাভার্ডভ্যানটি আটক করেন। 
 
বেনাপোল কাস্টমস সূত্রে জানা গেছে, আমদানিকারক ঢাকার এমএস রেডগ্রীন ইন্টারন্যাশনাল ভারত থেকে ৫০০ কেজি ফ্লেভার আমদানি করেন। যা ইনভয়েজ ও প্যাকিংলিষ্ট অনুয়ায়ী ২৫টি প্লাস্টিকের জার। প্রতিটি জারের ওজন ২০ কেজি। পন্যের বি/ই নং সি ২৫৫৭৭, তাং ১৩/০৪/১৯। পন্যটি স্থল বন্দরের ১২ নং শেডে রক্ষিত ছিল। 
 
আমদানিকারকের পক্ষে বেনাপোলের সি এন্ড এফ এজেন্ট আহাদ ইন্টারপ্রাইজ পন্যটি শুল্কায়নের সকল কার্যক্রম সম্পন্ন করেন। অতঃপর ২৪ এপ্রিল বেনাপোল কাস্টমস কমিশনার গোপন সংবাদ পেয়ে তার নির্দেশে স্থল বন্দর থেকে বের হওয়ার পর রাস্তা থেকে বেনাপোল কাস্টমস হাউসের এর ডেপুটি কমিশনার মোহাম্মদ জাকির হোসেন  আনস্টাফিং এর একটি প্রতিনিধি দল মালবাহী  একটি কাভার্ডভ্যান আটক করেন এবং কাস্টমস হাউসে নিয়ে আসেন। যার নং ঢাকা মেট্রো ট-১৩-৬৫৪১। 
 
পরদিন বেনাপোল কাস্টসম হাউসের সহকারী কমিশনার আকরাম হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের একটি প্রতিনিধি দল আটক পন্য চালানটি পূর্ণ পরীক্ষন করেন।  এ সময় আমদানিকৃত পন্যের ঘোষনা অনুযায়ী  ৫০০ কেজি ফ্লেভারের সাথে গাড়ীতে অতিরিক্ত ৬৫টি কার্টুনে সিরিঞ্জ ১ লক্ষ ৯৪ হাজার পিস,দামী  শাড়ী ৩০৩ পিস, ওড়না ১৪ পিস, কামিজ ১০ পিস, স্যালোয়ার ৯ পিস, থ্রী-পিস ৩৮ পিস, টি-শার্ট ১৭৯পিস, প্যান্ট ১২২পিস, পাউডার ২০০ কেজি পন্য ঘোষনার অতিরিক্ত পাওয়া যায়।
এ ব্যাপারে মেসার্স আহাদ এন্টার প্রাইজ এর প্রতিনিধি শহীদুল্লাহ জানান, ফ্লেভারের সাথে আটক অন্য পন্য আমাদের না। তারা অন্য পন্যেন ব্যাপারে কিছুই জানেননা বলেও জানান।  
এ ব্যাপারে বেনাপোল কাস্টমস হাউস এর ডেপুটি কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মালবাহী কাভার্ডভ্যান আটকের সত্যতা সঠিক বলে জানান। তিনি বলেন এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্তের জন্য একটি টিম গঠন করা হয়েছে । ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে সনাক্ত করনের কাজ সম্পন্ন হলে আইনগত যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।


1