LatestsNews
# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।
আজ সোমবার| ১৯ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বেনাপোলে ঘোষনা বহিঃর্ভুত পন্য আমদানি কাভার্ডভ্যান সহ আটক



শহিদুল ইসলাম  ,বেনাপোল(যশোর)প্রতিনিধি।
 
যশোরের বেনাপোল স্থল বন্দরে ৫শ কেজি ফ্লেভার আমদানির ঘোষনা দিয়ে লাখ লাখ টাকার অন্যান্য পন্যের একটি চালান আটক করেছে বেনাপোল কাস্টমস। 
 
গতকাল মিথ্যা ঘোষনা দিয়ে এই মাল পাচারের সময় কাস্টমস হাউস এর ডেপুটি কমিশনার মোহাম্মদ জাকির হোসেন এ মালবাহী কাভার্ডভ্যানটি আটক করেন। 
 
বেনাপোল কাস্টমস সূত্রে জানা গেছে, আমদানিকারক ঢাকার এমএস রেডগ্রীন ইন্টারন্যাশনাল ভারত থেকে ৫০০ কেজি ফ্লেভার আমদানি করেন। যা ইনভয়েজ ও প্যাকিংলিষ্ট অনুয়ায়ী ২৫টি প্লাস্টিকের জার। প্রতিটি জারের ওজন ২০ কেজি। পন্যের বি/ই নং সি ২৫৫৭৭, তাং ১৩/০৪/১৯। পন্যটি স্থল বন্দরের ১২ নং শেডে রক্ষিত ছিল। 
 
আমদানিকারকের পক্ষে বেনাপোলের সি এন্ড এফ এজেন্ট আহাদ ইন্টারপ্রাইজ পন্যটি শুল্কায়নের সকল কার্যক্রম সম্পন্ন করেন। অতঃপর ২৪ এপ্রিল বেনাপোল কাস্টমস কমিশনার গোপন সংবাদ পেয়ে তার নির্দেশে স্থল বন্দর থেকে বের হওয়ার পর রাস্তা থেকে বেনাপোল কাস্টমস হাউসের এর ডেপুটি কমিশনার মোহাম্মদ জাকির হোসেন  আনস্টাফিং এর একটি প্রতিনিধি দল মালবাহী  একটি কাভার্ডভ্যান আটক করেন এবং কাস্টমস হাউসে নিয়ে আসেন। যার নং ঢাকা মেট্রো ট-১৩-৬৫৪১। 
 
পরদিন বেনাপোল কাস্টসম হাউসের সহকারী কমিশনার আকরাম হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের একটি প্রতিনিধি দল আটক পন্য চালানটি পূর্ণ পরীক্ষন করেন।  এ সময় আমদানিকৃত পন্যের ঘোষনা অনুযায়ী  ৫০০ কেজি ফ্লেভারের সাথে গাড়ীতে অতিরিক্ত ৬৫টি কার্টুনে সিরিঞ্জ ১ লক্ষ ৯৪ হাজার পিস,দামী  শাড়ী ৩০৩ পিস, ওড়না ১৪ পিস, কামিজ ১০ পিস, স্যালোয়ার ৯ পিস, থ্রী-পিস ৩৮ পিস, টি-শার্ট ১৭৯পিস, প্যান্ট ১২২পিস, পাউডার ২০০ কেজি পন্য ঘোষনার অতিরিক্ত পাওয়া যায়।
এ ব্যাপারে মেসার্স আহাদ এন্টার প্রাইজ এর প্রতিনিধি শহীদুল্লাহ জানান, ফ্লেভারের সাথে আটক অন্য পন্য আমাদের না। তারা অন্য পন্যেন ব্যাপারে কিছুই জানেননা বলেও জানান।  
এ ব্যাপারে বেনাপোল কাস্টমস হাউস এর ডেপুটি কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মালবাহী কাভার্ডভ্যান আটকের সত্যতা সঠিক বলে জানান। তিনি বলেন এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্তের জন্য একটি টিম গঠন করা হয়েছে । ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে সনাক্ত করনের কাজ সম্পন্ন হলে আইনগত যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।


1