LatestsNews
# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়# ভুটানকে ১০ উইকেটে হারাল বাংলাদেশ# সিদ্ধেশ্বরীতে হত্যার শিকার তরুণীর পরিচয় জানা গেছে মিলেছে ধর্ষণের পর হত্যার আলামত# গণধর্ষণের পর পশু চিকিৎসককে নির্মমভাবে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত চারজনই পুলিশের গুলিতে নিহত । # নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী
আজ শুক্রবার| ০৬ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ছুটিতে এসেও এলাকার উন্নয়ন তদারকিতে ব্যস্ত- এমপি মাশরাফি



নড়াইল প্রতিনিধি

দুদিন আগে শেষ হলো ঢাকা প্রিমিয়ার লিগ। বিশ্বকাপের আগে নিজেকে প্রস্তুত করতে রাখতে লিগে আবাহনী লিমিটেডের হয়ে সবগুলো ম্যাচই খেলেছেন নড়াইল এক্সপ্রেস। দল শিরোপাও জিতেছে। জাতীয় দলের ক্যাম্প থেকে দুইদিনের ছুটি দেয়া হয়েছে।

ছুটি পেয়েই নড়াইলের পথে ছুটেছেন মাশরাফি। সবাই হয়তো ভাবছেন, সামনে ব্যন্ত সময় বিশ্রামের ফুসরত মিলবে না। মাশরাফি বোধ হয় এই ছুটিটা শুধু পরিবারকে সময় দেয়ার কাজেই লাগাচ্ছেন। কিন্তু না!

বিশ্রামের সময়টা আসলে বিশ্রাম মিলছে না মাশরাফির। তিনি যে এখন শুধু খেলোয়াড় নন, নড়াইল-২ আসনের এমপি। ছুটি কাটাতে এসেও তাই এলাকার উন্নয়ন কাজের তদারকিতে ব্যস্ত বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক। মাশরাফি জানান, এলাকায় যে উন্নয়ন কাজ হবে, সেগুলো তিনি নিজেই তদারকি করবেন।

এলাকায় কোনো ধরণের সন্ত্রাসী কার্যক্রম হতে দেয়া যাবে না উল্লেখ করে মাশরাফি বলেন, 'সম্প্র্রতি সদর থানার কোমখালী গ্রামের এক শিশু কন্যার পা কেটে নিয়েছে সন্ত্রাসীরা। এসব সন্ত্রাসীরা যেন কোনো প্রকার ছাড় না পায়। চিহ্নিত দুস্কৃতিকারীরা ছাড় পেলে সমাজ এগোবে কিভাবে ?'

নড়াইলকে মডেল জেলা ও সুন্দর বাসযোগ্য 'ক্লিন নড়াইল গ্রিন নড়াইল' গড়তে স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন মাশরাফি। এ সময় তিনি সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সংসদ সদস্য হিসেবে কাজ করার ফাঁকেই বিশ্বকাপে বাংলাদেশ দলের জন্য সবার কাছে দোয়া চেয়ে নিয়েছেন মাশরাফি। নড়াইল জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সাথে মতবিনিময় শেষে তিনি সকলের কাছে দোয়া চান।

এর আগে ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় বক্তব্যকালে মাশরাফি বলেন, ‘নড়াইলের উন্নয়নে মাস্টার প্লান করেছি। আমরা একটি পরিকল্পিত মডেল নড়াইল জেলা গড়তে চাই। ইতোমধ্যে কাজ শুরু করেছি। নড়াইল পৌরসভার উন্নয়নে ইতোমধ্যে পাঁচ কোটি ৩০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। বিভিন্ন নদী তীরবর্তী এলাকায় ভাঙনরোধে কাজ করে চলেছি।'

দুর্নীতিকে প্রশ্রয় না দিয়ে বিভিন্ন দপ্তরে স্বচ্ছতা, সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান মাশরাফি। ব্যক্তিগত সহযোগিতা বা চাকুরির তদবিরের জন্য না এসে এলাকার উন্নয়নের জন্য তার কাছে আসার পরামর্শও দিয়েছেন নড়াইল-২ আসনের এমপি।

আগামী ২৮ এপ্রিল পর্যন্ত মাশরাফি নড়াইলেই অবস্থান করবেন বলে জানা গেছে। তারপর জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে ঢাকায় আসবেন।


1