LatestsNews
# হাতিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত# খানজাহান আলী থানা নিসচা’র মতবিনিময় সভা# বন্যা পরিস্থিতির আরও অবনতি ॥ নতুন নতুন এলাকা প্লাবিত গাইবান্ধায় ট্রেন চলাচল বন্ধ ॥# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা
আজ শুক্রবার| ১৯ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত



সোহাগ হাসান


“মাদককে না বলুন চলো যাই যুদ্ধে” মাদকের বিরুদ্ধে এই শ্লোগানকে ধারন করে সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে, সদর উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে শহরে র‌্যালি প্রদর্শন ও পথসভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকালে সদর উপজেলা কার্যালয় হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজার স্টেশনের স্বাধীনতা স্কয়ারে এসে শেষে এক পথ সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার টুটুল চক্রবতী বিপিএম, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, উপজেলা নিবার্হী অফিসার সরকার মোহাম্মদ রায়হান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র হেলাল উদ্দিন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ নাসির উদ্দিন এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভপাতি ও সিনিয়র সাংবাদিক হেলাল আহমেদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোস্তফা কামাল খান, এ্যাডভোকেট বিমল কুমার দাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস.এম নাসিম রেজা নুর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা।


অনুষ্ঠানে জাতীয় সংগীত শপথ বাক্য পাঠ করান সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি বলেন, আপনারা জানেন আগামী ১লা জুলাইয়ের মধ্যে সিরাজগঞ্জ সদরকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে। মাদকের ভয়াল থাবা আমাদের তরুণ যুব সমাজ ও অনেক শিক্ষার্থীদের জীবন অকালে ঝরে পড়ছে।

সুন্দর সমাজ ও দেশ গঠনের স্বার্থে আগামী প্রজন্মকে রক্ষা করতে মাদক নির্র্মূল করা হবে। সকল মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের উদ্দ্যেশে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এখনও সময় আছে মাদকের সাথে জড়িত কর্মকান্ড ছেড়ে ভালো হয়ে যান, আত্মসমর্পন করেন। তা না হলে দেখবেন প্রশাসন আরও কঠোর হয়ে নির্মূল করবে।

এসময় ৭/৮জন মাদকের সাথে জড়িতরা সুন্দর সুষ্ঠ জীবনে  ফিরে আসার অঙ্গিকার করেন।
অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষার্থী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনগণ উপস্থিত ছিলেন।


1