LatestsNews
# রাশেদ খান মেনন তার বিতর্কিত বক্তব্যের জন্য পদত্যাগ করবেন না# ক্রি‌কেটার‌দের আন্দোল‌নে না থাকার কারণ জানা‌লেন মাশরা‌ফি# রোহিঙ্গ সমস্যা সু চিকে স্মরণ করিয়ে দিলেন শিনজো আবে# বিশ্বব্যাপী বাণিজ্য যুদ্ধেও বাংলাদেশ এগিয়ে: অর্থমন্ত্রী# খালেদার সঙ্গে দেখা করতে চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা# পাক-ভারত পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬# দুর্নীতি দমন কমিশনে দুর্নীতি নেই সেটা বলতে পারবো না : দুদক চেয়ারম্যান# মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের# ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় পরিস্থিতি মোকাবেলায় বিজিবি মোতায়েন # সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী
আজ বুধবার| ২৩ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত



সোহাগ হাসান


“মাদককে না বলুন চলো যাই যুদ্ধে” মাদকের বিরুদ্ধে এই শ্লোগানকে ধারন করে সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে, সদর উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে শহরে র‌্যালি প্রদর্শন ও পথসভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকালে সদর উপজেলা কার্যালয় হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজার স্টেশনের স্বাধীনতা স্কয়ারে এসে শেষে এক পথ সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার টুটুল চক্রবতী বিপিএম, সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, উপজেলা নিবার্হী অফিসার সরকার মোহাম্মদ রায়হান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র হেলাল উদ্দিন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ নাসির উদ্দিন এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভপাতি ও সিনিয়র সাংবাদিক হেলাল আহমেদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোস্তফা কামাল খান, এ্যাডভোকেট বিমল কুমার দাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস.এম নাসিম রেজা নুর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা।


অনুষ্ঠানে জাতীয় সংগীত শপথ বাক্য পাঠ করান সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি বলেন, আপনারা জানেন আগামী ১লা জুলাইয়ের মধ্যে সিরাজগঞ্জ সদরকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে। মাদকের ভয়াল থাবা আমাদের তরুণ যুব সমাজ ও অনেক শিক্ষার্থীদের জীবন অকালে ঝরে পড়ছে।

সুন্দর সমাজ ও দেশ গঠনের স্বার্থে আগামী প্রজন্মকে রক্ষা করতে মাদক নির্র্মূল করা হবে। সকল মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের উদ্দ্যেশে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এখনও সময় আছে মাদকের সাথে জড়িত কর্মকান্ড ছেড়ে ভালো হয়ে যান, আত্মসমর্পন করেন। তা না হলে দেখবেন প্রশাসন আরও কঠোর হয়ে নির্মূল করবে।

এসময় ৭/৮জন মাদকের সাথে জড়িতরা সুন্দর সুষ্ঠ জীবনে  ফিরে আসার অঙ্গিকার করেন।
অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষার্থী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনগণ উপস্থিত ছিলেন।


1