LatestsNews
# কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নড়াইলে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে কুয়েত প্রবাসী খুন আহত ১০, বাড়িঘর ভাংচুর



এস এম আলমগীর কবির নড়াইল প্রতিনিধি :


নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে একজন প্রবাসী খুন হয়েছে। এ সময় আরও ১০ জন আহত হয়েছে। নিহত সৈয়দ মিজানুর রহমান (৪৮) নোয়াগ্রামের মৃত সৈয়দ সিদ্দিক আলীর ছেলে। গতকাল শনিবার (২৭ এপ্রিল) বিকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের হামলায় ৬টি বাড়ি ভাংচুর করা হয়। বর্তমান ওই গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।
   
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগ্রামের ইউপি সদস্য বুলবুল আহম্মদ সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের সৈয়দ লেবু মিয়া সমর্থিত লোকজনদের মধ্যে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে দ্বন্ধ-সংঘাত চলে আসছিল।

এর জের ধরে গত শুক্রবার দুপুরের পর নিহত মিজানুর রহমানের সাথে একই গ্রামের তিরান কাজীর মধ্যে বাক-বিতন্ডা হয়। এর জের ধরে গতকাল শনিবার সকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্র রামদা, ঢাল, সড়কি, লাঠিসোঠা নিয়ে সংঘর্ষের প্রস্তুতি নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধাওয়া দিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

এরপর বিকাল ৩টার দিকে সৈয়দ লেবু মিয়া সমর্থিত ৪০/৫০ জনের একদল সন্ত্রসী দেশীয় অস্ত্র রামদা, ঢাল, সড়কি, লাঠিসোঠা নিয়ে ইউপি সদস্য বুলবুল আহম্মদ সমর্থিত লোকজনদের ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে সৈয়দ মিজানুর রহমান (৪৮) ঘটনাস্থলে নিহত হয়। নিহত সৈয়দ মিজানুর রহমান একমাস পূর্বে কুয়েত থেকে ছুটিতে বাড়িতে বেড়াতে আসেন। তিনি কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন। হামলায় সৈয়দ বাকী আলী, সেলিম, আবু রাহেন সাচ্চু, নওশের,শওকত, নিরব আলীসহ ১০ জন গুরুত্বর আহত হয়।

তাদেরকে লোহাগড়া, নড়াইল, যশোর ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের হামলায় নিহত মিজানুর রহমান, সৈয়দ বাকী আলী, কাজী আবুল হোসেন, রুহুল আমিন, বেলায়েত ও আলম কাজীর বাড়িঘর ভাংচুর করা হয়।

বর্তমান ওই গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। নোয়াগ্রামের ইউপি সদস্য বুলবুল আহম্মদ অভিযোগ করে সাংবাদিকদের বলেন, লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাসের উপস্থিতিতে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটায়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


1