LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নড়াইলে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে কুয়েত প্রবাসী খুন আহত ১০, বাড়িঘর ভাংচুর



এস এম আলমগীর কবির নড়াইল প্রতিনিধি :


নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে একজন প্রবাসী খুন হয়েছে। এ সময় আরও ১০ জন আহত হয়েছে। নিহত সৈয়দ মিজানুর রহমান (৪৮) নোয়াগ্রামের মৃত সৈয়দ সিদ্দিক আলীর ছেলে। গতকাল শনিবার (২৭ এপ্রিল) বিকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের হামলায় ৬টি বাড়ি ভাংচুর করা হয়। বর্তমান ওই গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।
   
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগ্রামের ইউপি সদস্য বুলবুল আহম্মদ সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের সৈয়দ লেবু মিয়া সমর্থিত লোকজনদের মধ্যে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে দ্বন্ধ-সংঘাত চলে আসছিল।

এর জের ধরে গত শুক্রবার দুপুরের পর নিহত মিজানুর রহমানের সাথে একই গ্রামের তিরান কাজীর মধ্যে বাক-বিতন্ডা হয়। এর জের ধরে গতকাল শনিবার সকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্র রামদা, ঢাল, সড়কি, লাঠিসোঠা নিয়ে সংঘর্ষের প্রস্তুতি নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধাওয়া দিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

এরপর বিকাল ৩টার দিকে সৈয়দ লেবু মিয়া সমর্থিত ৪০/৫০ জনের একদল সন্ত্রসী দেশীয় অস্ত্র রামদা, ঢাল, সড়কি, লাঠিসোঠা নিয়ে ইউপি সদস্য বুলবুল আহম্মদ সমর্থিত লোকজনদের ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে সৈয়দ মিজানুর রহমান (৪৮) ঘটনাস্থলে নিহত হয়। নিহত সৈয়দ মিজানুর রহমান একমাস পূর্বে কুয়েত থেকে ছুটিতে বাড়িতে বেড়াতে আসেন। তিনি কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন। হামলায় সৈয়দ বাকী আলী, সেলিম, আবু রাহেন সাচ্চু, নওশের,শওকত, নিরব আলীসহ ১০ জন গুরুত্বর আহত হয়।

তাদেরকে লোহাগড়া, নড়াইল, যশোর ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের হামলায় নিহত মিজানুর রহমান, সৈয়দ বাকী আলী, কাজী আবুল হোসেন, রুহুল আমিন, বেলায়েত ও আলম কাজীর বাড়িঘর ভাংচুর করা হয়।

বর্তমান ওই গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। নোয়াগ্রামের ইউপি সদস্য বুলবুল আহম্মদ অভিযোগ করে সাংবাদিকদের বলেন, লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাসের উপস্থিতিতে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটায়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


1