LatestsNews
# নোয়াখালী হাতিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১# অভাবের সঙ্গে যুদ্ধ করে অবহেলিত ফাতেমা এখন স্বাবলম্বী# ঝিনাইদহে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ # কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক# প্রশিক্ষণ আমাদের জ্ঞান ও কাজের দক্ষতা বাড়ায় - উপসচিব মোহাম্মদ শওকত ওসমান# নোয়াখালীতে এলজি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার# নোয়াখালীতে প্রথমবারের মতো খোলাবাজারে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি# শ্বাসরুদ্ধকর ও সংকটময় সেই ১২ ঘণ্টা# হলি আর্টিজান মামলার ৮ আসামি আদালতে# ভারতের পুশ ইনের বিষয়টি পত্রিকায় দেখেছি : পররাষ্ট্রমন্ত্রী# ছেলের জীবন বাঁচাতে বাংলাদেশ থেকে দুবাইয়ে ছুটে গেলেন মা# রংপুর জেলা আ’লীগের এক নম্বর সদস্য জয়# মূল্যবান জিনিস রেখে শুধুই পেঁয়াজ নিলো চোর, হতবাক দোকানদার# বিপুল পরিমাণ রাসায়নিক অস্ত্র মজুদ করেছে মিয়ানমার!# গত ১০ বছরে লাশ হয়ে ফিরেছে ২৭ হাজার নারী কর্মী# ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পে ধর্মঘটের ডাক# ভোগে নয়, ত্যাগেই মর্যাদা বাড়ে : প্রধানমন্ত্রী# ১০৬ রানে অল আউট হয়ে যাওয়া নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী# যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুক# ঢাকায় জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন
আজ বৃহস্পতিবার| ০৫ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

যশোরের মনিরামপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ভাইসহ আহত-৩



 
বেনাপোল প্রতিনিধি।
যশোরের মণিরামপুর উপজেলা ঢাকুরিয়া প্রতাপকাটি গ্রামের দাসপাড়া মোড়ে সেচ চালিত মোটর পাম্প নিয়ে বাক বিতন্ডায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ও অপর আর এক ভাইসহ আহত হয়েছে ৩ জন। 
 
স্থানীয় ও থানা পুলিশ জানান, মণিরামপুর উপজেলা ঢাকুরিয়া প্রতাপকাটি গ্রামের দাসপাড়া মোড়ে আপন চার ভাই যৌথভাবে একটি সেচ চালিত মোটর পাম্প বসান। এ সময় চুক্তি ছিল প্রত্যেকে ১বছর করে চালাবে।
 
এ বছরে মদন পাম্প দিয়ে বোরো ধান চাষ করেন। নিহত যাদব রবিবার সকালে বড় ভাই মদনের কাছে আগামী বছর সেচ চালিত মোটর পাম্পটি চালাবো বললে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই মদন ও ভাগ্নে উত্তম, সুভাষসহ কয়েকজন মিলে যাদবকে প্রতাপকাটি গ্রামের দাসপাড়া মোড়ে ব্যাপকভাবে লাঠি দিয়ে মারপিট ও কিল ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে তার চিৎকারে এলাকার মানুষ ছুটে আসে।
 
এ সময় যাদব মাটিতে লুটিয়ে পড়লে প্রতিবেশীরা এসে যাদবের মাথায় পানি দিয়ে সুস্থ্য করার চেষ্টা করে। পরে স্থানীয় চিকিৎসক এসে তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০শয্যা হাসপাতাল মর্গে পাঠান। 
মনিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুনের সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় আপন ভাই মদনসহ ৫ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।
 


1