LatestsNews
# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
আজ বুধবার| ১১ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আবদুন নূর তুষারের ফেসবুক স্ট্যাটাস নিয়ে এবার তিনি সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনার শিকার



নড়াইল সদর হাসপাতালে মাশরাফি বিন মুর্তজার ঝটিকা অভিযান ড. আবদুন নূর তুষারের ফেসবুক স্ট্যাটাস নিয়ে এবার তিনি সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনার শিকার হচ্ছেন।

গত ২৫ এপ্রিল নড়াইল আধুনিক সদর হাসপাতালে ঝটিকা অভিযানে যান ক্রিকেটার ও সংসদ সদস্য মাশরাফি। সেখানে চার চিকিৎসককে কর্মস্থলে পাননি। পরে চার চিকিৎসককে প্রথমে কারণ দর্শানো নোটিশ দেয় হয়। এরপর গেল সোমবার তাদের সাময়িক বরখাস্ত করে স্বাস্থ্য মন্ত্রণালয়। কিন্তু মাশরাফির অনুরোধে তাদের দায়িত্বে বহাল রাখা হয়েছে।

এ ঘটনা নিয়ে জনপ্রিয় গণমাধ্যম ব্যক্তিত্ব ডা. আবদুন নূর তুষার মাশরাফির সমালোচনা করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন- মেরুদণ্ডহীন চিকিৎসক সমাজকে ওএসডি করা যত সহজ, রোগীর জন্য সেবা নিশ্চিত করা তত সহজ নয়।

সেই পোস্টে ডা. তুষার বিভিন্ন হাসপাতালে চিকিৎসক, যন্ত্রাংশ সংকটসহ চিকিৎসকদের নানা সমস্যার কথা তুলে ধরে ম্যাশকে এ নিয়ে সংসদে প্রশ্ন করার পরামর্শ দেন।

তুষারের ওই বক্তব্যের পর সামাজিক মাধ্যমে তাকে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

আমিরুল হক নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন- তুষার সাহেব, আগে সরেজমিন হাসপাতালগুলোতে গিয়ে অবস্থা পর্যবেক্ষণ করুন, তারপর মাশরাফিকে প্রশ্ন করুন। সরকারি হাসপাতালে নার্সদের টাকা না দিলে হাতের স্যালাইনটাও খোলে না। আপনি তো পেশাদার দালাল।

রণজিৎ দে নামের অপর এক ব্যক্তি লিখেছেন, আপনার বিবৃতিটি সম্পূর্ণ পড়েছি এবং অনেক গুরুত্বপূর্ণ কথা এখানে আপনি তুলে ধরেছেন, সে জন্য ধন্যবাদ। কিন্তু একটা প্রশ্ন- পর্যাপ্ত জিনিসপত্র থাকবে না বলেই কি ডাক্তাররা তাদের কর্তব্যে অবহেলা করবেন? 

ফিরোজ প্রধান নামের আরেক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, বুঝলাম অনেক কিছুই নেই, তাই বলে আপনারা কাজে ফাঁকি দেবেন! রোগীরা আর যাই হোক ডাক্তারকে কাছে পেলেই সান্ত্বনা খুঁজে পান। সেটা দিতে ব্যর্থ হয়েও তুষার সাহেবের মতো ডাক্তাররা নির্লজ্জভাবে ডাক্তারের পক্ষালম্বন করলেন।


1