LatestsNews
# রাজধানীতে বিডিসমাচার ২৪ ডটকমের ইফতার মাহফিল অনুষ্ঠিত# চাল আমদানি নিরুৎসাহিত করতে শুল্ক বাড়িয়ে ৫৫ শতাংশ করেছে জাতীয় রাজস্ব বোর্ড।# দুশ্চিন্তায় কৃষক ট্রাকে ট্রাকে ঢুকছে ভারতের চাল# কৃষক ধান উৎপাদন করে মূল্যের পরিবর্তে এখন শাস্তি পাচ্ছে বলে মন্তব্য করেছেন ড. কামাল হোসেন।# উল্লাপাড়ায় কৃষি কার্ড দেখে কৃষক পরিচিতি মিলিয়ে কেনা হচ্ছে ধান# জয়পুরহাটে বোরো ধান সংগ্রহ শুরু# নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতিরদিন শেষ হয়ে গেছে -মোহাম্মদ নাসিম# লোহাগড়া ইতনা গণহত্যা দিবস আজ (২৩ মে) # লাহাগড়ার ইতনা গণহত্যা দিবস আজ (২৩ মে) # লাহাগড়ার ইতনা গণহত্যা দিবস আজ (২৩ মে) # বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর# আদালতের ভাবমূর্তি ও মর্যাদা ক্ষুণ্ণ হয় সংবাদ প্রকাশের বিষয় স্পষ্ট করলেন সুপ্রিম কোর্ট# তিউনিসিয়া নৌকাডুবির ঘটনায় বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন।# বাংলাদেশ পাকিস্তানের কারও ভিসা বন্ধ করেনি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেন।# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা
আজ বৃহস্পতিবার| ২৩ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সাজা হওয়া মামলার আপিল আবেদন শুনানির জন্য গ্রহণ করেছেন হাইকোর্ট



বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সাজা হওয়া মামলার আপিল আবেদন শুনানির জন্য গ্রহণ করেছেন হাইকোর্ট। একই সঙ্গে খালেদা জিয়াকে দেয়া জরিমানা স্থগিত ও সম্পত্তি জব্দের আদেশে স্থিতাবস্থা বজায় রাখার নির্দেশ দেয়া হয়েছে।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির এ মামলায় বেগম জিয়াকে সাত বছরের সাজা ও অর্থদণ্ডের রায় দিয়েছিলেন নিম্ন আদালত। আগামী দুই মাসের মধ্যে বিচারিক আদালত থেকে ওই মামলার নথিপত্র উচ্চ আদালতে পাঠাতে বলা হয়েছে।

হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এস এম কুদ্দুস জামানের বেঞ্চ মঙ্গলবার (৩০ এপ্রিল) এ আদেশ দিয়েছেন।

একই সঙ্গে উক্ত মামলায় করা খালেদা জিয়ার জামিন আবেদনটি নথিভুক্ত করেছেন আদালত।

শুনানিকালে খালেদার আইনজীবীদের উদ্দেশে আদালত বলেন, অন্য একটি মামলায় বিচারিক আদালতের রায়ে তাঁর (খালেদা জিয়ার) পাঁচ বছরের সাজা হয়েছিল। উচ্চ আদালতে এ সাজা বেড়েছে। ওই মামলায় জামিন না হলে তিনি মুক্তি পাবেন না। বিষয়টি জরুরি দেখছি না। নথি আসুক, তখন জামিনের আবেদনটি দেখা হবে।

এর আগে একাদশ জাতীয় সংসাদ নির্বাচনে বিজয়ী বিএনপি প্রার্থীদের ৬ জনের মধ্যে মির্জা ফখরুল ব্যাতীত ৫ জন সংসদ সদস্য হিসেবে শপথ নেন। এর মধ্যে চারজন সোমবার (২৯ এপ্রিল) শপথ নেন।

পরে সংবাদ সম্মেলন করে মির্জা ফখরুল জানান, বিজয়ী ছয় সদস্যকে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার নির্দেশ দিয়েছেন বিএনপির শীর্ষ নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।


1