LatestsNews
# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা# ‘বালিশ কাণ্ডে’ জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বালিশ বিক্ষোভ’ করেছে গণঐক্য এবং নাগরিক পরিষদ# রূপপুর পারমাণবিক ‘বালিশ কাণ্ডে’ হাইকোর্টে রিট# কৃষকদের কাছ থেকে জেলা প্রশাসককে ধান কেনার নির্দেশ দিয়েছেন # বেগম খালেদা জিয়া জাউ খেয়ে বেঁচে আছেন : রিজভী# আসবাবপত্র কেনা এবং উঠানোয় অনিয়মের বিষয়ে হাইকোর্টে শুনানি শুরু হয়েছে।# নোয়াখালীতে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ স্বজনদের# পলাশবাড়ীতে সংযোগ সড়ক অভাবে নির্মিত স্বপ্নের সেতু ব্যবহার থেকে এলাকাবাসি বঞ্চিত# দারিয়াপুরে মানস নদী মাছের ঘের দখল করে নিয়েছে মৎস্যজীবীরা# বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে রুমায় মঙ্গল শোভাযাত্রা# খেজুর হতে সাবধান - খেজুরে চেতনানাশক মিশিয়ে নতুন ধর্মীয় কৌশলে অজ্ঞানপাটি ।# বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৬ আহত২০# সুন্দরবনে ৮টি হরিণের মাংস মাথা ও চামড়া উদ্ধার!# বোরো ধান নিয়ে বিপাকে কৃষক অর্ধেক ধান দিতে হচ্ছে শ্রমিক কে # সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবীতে ধানের বস্তাসহ রাজপথে অবস্থান
আজ মঙ্গলবার| ২১ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নাসিম ওসমান মৃত্যুর আগ পর্যন্ত ত্যাগের রাজনীতি করে গেছেন - পারভীন ওসমান



নারায়ণগঞ্জ


নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ, বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। মঙ্গলবার বাদ যোহর খানপুর মোড়ে মেট্রোহল বাস স্ট্যান্ড ইজারাদার ও মেট্রোহল পরিবহন শ্রমিক কমিটি (রেজিঃ নং-৩৮১০) এর উদ্যোগে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।


এসময় প্রধান অতিথির বক্তব্যে পারভীন ওসমান বলেন, নারায়ণগঞ্জের মানুষ নাসিম ওসমানকে অত্যন্ত ভালোবাসতো বিধায় তাকে স্মরণ করে আজকে এ মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন। নাসিম ওসমান ছিলেন মহান এক ব্যক্তিত্ব, তিনি মৃত্যুর আগ পর্যন্ত ত্যাগের রাজনীতি করে গেছেন। তিনি ছিলেন একজন ত্যাগি রাজনৈতিক নেতা।

যারা ত্যাগ স্বিকার করে তারাই একমাত্র রাজনৈতিক ব্যক্তিত্ব হতে পারে। তিনি আমাদের ছেড়ে চলে গেছেন কিন্তু তিনি তার ছেলেকে রেখে গেছেন অসহায় ও গরীব মানুষদের সেবা করার জন্য। আপনারা দোয়া করবেন আমি ও আমার সন্তান যেন আপনাদের সেবায় সবসময় থাকতে পারি।  

 
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান, ছেলে আজমেরী ওসমান, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন টুলু নাসিম ওসমান স্মৃতি দুস্থ ও জনকল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, মহানগর জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মামুন খান, মোঃ আনোয়ার হোসেন আনু, মনিরুজ্জামান, মোঃ রফিকুল ইসলাম, ঝুনু প্রমুখ।


1