LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ সোমবার| ১৪ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষে পথসভা অনুষ্ঠিত



সোহাগ হাসান


সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষে “চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানকে সামনে রেখে পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টার থেকে দুপুর ২টা পর্যন্ত বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিট এর আয়োজনে শহরের চৌরাস্তা মোড়, বাজার স্টেশন, কাজিপুর মোড়, রেলগেট, মাহমুদপুরসহ বিভিন্ন স্থানে মাদককে না বলুন এই প্রতিবাদ্যকে সামনে রেখে মাদক প্রতিরোধ ও জনসচেনতামূলক প্রচার করা হয়।

পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিট এর সহসভাপতি মোস্তফা কামাল খান, সেক্রেটারী কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন।

এসময় বক্তারা বলেন, আসুন আমরা সবাই মিলে সিরাজগঞ্জকে মাদকমুক্ত করি। বক্তারা আরো বলেন, আগামী ১লা জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদক মুক্ত ঘোষণা করবেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

পথসভায় সিরাজগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের বিভিন্ন মাদক প্রতিরোধ ও জনসচেনতা মূলক প্রচার লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও পথসভায় বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিট এর সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পথসভায়টি পরিচালনা করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিট এর কর্মকর্তা তাজ উদ্দিন।


1