LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় এমপি সাহিদুজ্জামান খোকন ।



মেহেরপুর প্রতিনিধি

আমাদের এই বাংলাদেশকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকহানাদারদের হাত থেকে মুক্ত করে এদেশের আপামর সকল শ্রেনী পেশার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে গেছেন। তিনি দিনরাত পরিশ্রম করেছেন এই দেশটাকে সোনার বাংলা গড়ে তোলার জন্য।
স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়য়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মেহেরপুর-২ গাংনী আসনের সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহিদুজ্জামান খোকন।


প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তাঁরই সুযোগ্য কন্যা আমাদের দেশের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এবং তিনি তা বাস্তবায়ন করেও দেখাচ্ছেন। আজ আমাদের দেশ উন্নয়নশীল দেশের কাতারে পৌছে গেছে আজ আমাদের দেশের গ্রামাঞ্চলগুলোকে শহরে রুপান্তর করা হচ্ছে। তিনি বলেন এসবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে-দক্ষ সিদ্ধান্তে।


এমপি সাহিদুজ্জামান খোকন সকলের উদ্দেশ্যে বলেন আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণে আসুন আমরা সবাই মিলে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করে তুলি। আসুন সকলে এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলি সাথে সাথে জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়ে তুলি।


উপজেলা নির্বাহি কর্মকর্তা বিষ্ণু পদ পাল এর সভাপতিত্বে সকাল ১১ টায় উপজেলা পরিষদের সভা কক্ষে এ প্রশিক্ষন কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়য়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. আকতারুজ্জামান, মুজিবনগর উপজেলা নির্বাহি কর্মকর্তা নাহিদা আক্তার প্রমুখ।


উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর হাবিবুল বাশারের সঞ্চালনায় এসময়, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, কথা সাহিত্যিক রফিকুর রশীদ রিজভি,উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুল ইসলাম জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন কুমার, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও সন্ধানী সংস্থার নির্বাহি পরিচালক মহাঃ আবু জাফর, গাংনী মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফজাল হোসেন,উপজেলা প্রেসক্লাব গাংনীর সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ লিংকন, সাংবাদিক ফারুক আহম্মেদ,দৈনিক মানবজমিনের সাংবাদিক সাহজুল ইসলাম সাজু, প্রেসহাউজের সভাপতি সাংবাদিক এ সিদ্দিকী শাহীন, সাংবাদিক তোফায়েল হোসেন, সাংবাদিক জিনারুল ইসলাম দিপু প্রমুখ।


দিনব্যাপী কর্মশালায় দশটি দল পৃথকভাবে তাদের উন্নয়ন শির্ষক পরিকল্পনা উপস্থাপন করেন।
গভর্নেন্স ইনোভেশন ইউনিট, প্রধানমন্ত্রীর কাযালয়ের সহযোগিতায় গাংনী উপজেলা প্রশাসন এ প্রশিক্ষন কর্মশালার আয়োজন করে।


1