LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিএনপির দূর্ণীতি ও অপরাজনীতির কারণেই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে



নোয়াখালী প্রতিনিধি


বাংলাদেশ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এখন দেউালিয়া হয়ে যাচ্ছে। দূর্ণীতি ও অপরাজনীতির কারণেই তারা ক্রমাগত জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা মিথ্যা অপপ্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে।

মঙ্গলবার (০৭ মে) দুপুরে নোয়াখালীর সূবর্নচর উপজেলায় ঘূর্ণিঝড় ফনীর আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকার  পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ তিনশত পরিবারের মাঝে শুকনো খাবার সহ  ত্রাণ সামগ্রী বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মাহবুব হানিফ আরো বলেন, প্রাকৃতিক দূর্যোগের উপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য্য হারাবেন না। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন।

শেখ হাসিনা লন্ডন থেকে আমাদের বলেছেন, ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে পূণর্বাসন করা হবে। পূণর্বাসন না হওয়া পর্যন্ত ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে। শেখ হাসিনা আরো বলেছেন, তিনি যতদিন বেঁচে আছেন ততদিন কেউ না খেয়ে থাকবেন না, ঘরহারা হবেন না।

এসময় তার সাথে ছিলেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর কবির নানক,  ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক  সুজিত নন্দী, হারুনুর রশিদ এমপি, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী সহ আরো দলের কেন্দ্রীয় নেতাকর্মী।

এরআগে, সকালে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌঁছলে তাদের বরন করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আরম সেলিম, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল সহ স্থানীয় নেতৃবৃন্দ।


1