LatestsNews
# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’
আজ বুধবার| ১৭ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বিএনপির দূর্ণীতি ও অপরাজনীতির কারণেই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে



নোয়াখালী প্রতিনিধি


বাংলাদেশ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এখন দেউালিয়া হয়ে যাচ্ছে। দূর্ণীতি ও অপরাজনীতির কারণেই তারা ক্রমাগত জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা মিথ্যা অপপ্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে।

মঙ্গলবার (০৭ মে) দুপুরে নোয়াখালীর সূবর্নচর উপজেলায় ঘূর্ণিঝড় ফনীর আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকার  পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ তিনশত পরিবারের মাঝে শুকনো খাবার সহ  ত্রাণ সামগ্রী বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মাহবুব হানিফ আরো বলেন, প্রাকৃতিক দূর্যোগের উপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য্য হারাবেন না। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন।

শেখ হাসিনা লন্ডন থেকে আমাদের বলেছেন, ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে পূণর্বাসন করা হবে। পূণর্বাসন না হওয়া পর্যন্ত ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে। শেখ হাসিনা আরো বলেছেন, তিনি যতদিন বেঁচে আছেন ততদিন কেউ না খেয়ে থাকবেন না, ঘরহারা হবেন না।

এসময় তার সাথে ছিলেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর কবির নানক,  ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক  সুজিত নন্দী, হারুনুর রশিদ এমপি, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী সহ আরো দলের কেন্দ্রীয় নেতাকর্মী।

এরআগে, সকালে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌঁছলে তাদের বরন করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আরম সেলিম, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল সহ স্থানীয় নেতৃবৃন্দ।


1