LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গাংনীতে দুর্যোগাক্রান্ত্রদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরকালে এমপি সাহিদ্জ্জুামান খোকন॥



এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আমাদের বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেনী পেশার মানুষের কথা ভাবেন। আজ আপনারা দুর্যোগাক্রান্ত হয়েছেন সে কথা আমাদের জননেত্রী শেখ হাসিনা চিন্তা করেছেন বলেই আপনাদের দোর গোড়ায় সহায়তা সেবা পৌছে দিয়েছেন।


মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা দুর্যোগ ও প্রকল্প বাস্তবায়ন অফিসের সহযোগিতায় দুযোগাক্রান্ত মানুষের মাঝে ঢেউটিন ও নগদ টাকা প্রদান কালে প্রধান অতিথি হিসেবে উপস্িথৎ থেকে এ কথা বলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহিদুজ্জামান খোকন।


 তিনি ক্ষতি গ্রস্তদের উদ্দেশ্যে আরো বলেন, যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশের দ্বায়িত্ব থাকবে আল্লাহ যতদিন তাকে বাঁচিয়ে রাখতে ততদিন আপনারা ভালো থাকবেন। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।


৩২জন দুর্যোগাক্রান্তদের প্রত্যেককে ১ বাইন করে ঢেউ টিন ও ৩ হাজার টাকার চেক হস্ততান্তর করা হয়।


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিৎ ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, উপজেলা নির্বাাহি কর্মকর্তা বিষ্ণু পদ পাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তি ও অফিস সহকারি আলি রেজা।


অন্যান্যদের মধ্যে উপস্থিৎ ছিলেন, ধানখোলা ইউপির সাবেক চেয়ারম্যান আঃ রাজ্জাক, কাথুলি ইউপির চেয়ারম্যান মিজানুর রহমান রানা, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু প্রমুখ।


1