LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

একটু একটু করে জমতে শুরু করেছে অভিজাতদের ঈদ কেনাকাটা



অভিজাত শপিং সেন্টারগুলো বলছে, সব শ্রেণির ক্রেতাদের কথা মাথায় রেখেই সাজানো হয়েছে তাদের উৎসবের সংগ্রহ। 

আয়নায় আরেকবার দেখে নেয়া, নিজের সঙ্গে কতটা মানানসই হলো পছন্দের শাড়িটি।

রাজধানী ঘুরে দেখা গেল রুচির পরিবর্তনকে মাথায় রেখে সাজানো হয়েছে অভিজাত ফ্যাশন হাউসগুলো। এই যেমন, সীমার কাপড়ে জারদুসি কাজ করা গাউন বা একই উপরকণে রঙিন করা লেহাঙ্গা। এবারের ঈদ বাজারে ব্যয়বহুল নকশাদার এসব পোশাকের দাম শুরু লাখ টাকার ওপরে। আবার একই শো-রুমে পাওয়া যাবে তিন হাজার টাকার মধ্যেই উৎসবের রঙে রাঙানো শাড়ি-পাঞ্জাবি-থ্রি পিস।

নগরীর বিভিন্ন শো-রুম ঘুরে ক্রেতারা কিনছেন তাদের উৎসবের অন্যতম অনুসঙ্গ বাহারি পোশাক। আর শাড়িকেই প্রাধান্য দিচ্ছেন ঈদের কেনাকাটায়।

এক ক্রেতা বলেন, কেনা-কাটা করতে ভালোই লাগে। কিংবা কাউকে উপহার দিতে ভালো লাগে।

আরেক ক্রেতা বলেন, তারা হুড়ো করে দেখলে তেমন একটা ভালো হয় না। এবার ঈদে শাড়িকেই প্রাধান্য দিচ্ছি। এখন এটা কিনেছি।

ডিজাইনরা বলছেন, অভিজাতদের কেনাকাটায় দাম তেমন কোন ব্যাপার না, তবে আরামদায়ক আর পছন্দসই হতে হবে উৎসবের পোশাক।

প্রেম'স কালেকশরেন ফ্যাশন ডিজাইনার অনুরাধা বলেন, এখানের পোশাকগুলো নিখুঁত কাজ করা, এবং খুবই ভালো চলতেছে। আশা করছি অনেক ভালো চলবে।

নাবিলার প্রধান ডিজাইনার বলেন, এখন তো অনেক রকম ট্রেন্ড আছে, গাউন, কামিজ সবই একরকম। তারপর এর মধ্যে ফেব্রিকের পরিবর্তন এসেছে। আমাদের টার্গেট থাকে যে ক্রেতা লাখ টাকা দিয়ে এই পোশাক কিনছে, সে জেনো উপহারের জন্য এইরকম ভাবে কিনতে পারে।

ভাসাভি ডিপার্টমেন্ট ইনচার্জ মো.জুয়েল বলেন, শাড়ি কিডস এইগুলো নিউ কালেকশন আমাদের ।

অনেকেই কিনছেন থ্রি-পিস। যা আবার যাবে দর্জিবাড়ি। যেখানে সরবরাহ করা ডিজাইনে সঙ্গে মিশবে নিজের পছন্দ। আর এভাবেই তৈরি হবে সবার থেকে একটু আলাদা পোশাক।

নগরীর নামিদামি শো-রুমগুলোতে পোশাকের পাশাপাশি ৩ হাজার টাকার মধ্যেই মিলছে মেয়েদের জুতা-স্যান্ডেল।


1