LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ সোমবার| ১৪ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

একটু একটু করে জমতে শুরু করেছে অভিজাতদের ঈদ কেনাকাটা



অভিজাত শপিং সেন্টারগুলো বলছে, সব শ্রেণির ক্রেতাদের কথা মাথায় রেখেই সাজানো হয়েছে তাদের উৎসবের সংগ্রহ। 

আয়নায় আরেকবার দেখে নেয়া, নিজের সঙ্গে কতটা মানানসই হলো পছন্দের শাড়িটি।

রাজধানী ঘুরে দেখা গেল রুচির পরিবর্তনকে মাথায় রেখে সাজানো হয়েছে অভিজাত ফ্যাশন হাউসগুলো। এই যেমন, সীমার কাপড়ে জারদুসি কাজ করা গাউন বা একই উপরকণে রঙিন করা লেহাঙ্গা। এবারের ঈদ বাজারে ব্যয়বহুল নকশাদার এসব পোশাকের দাম শুরু লাখ টাকার ওপরে। আবার একই শো-রুমে পাওয়া যাবে তিন হাজার টাকার মধ্যেই উৎসবের রঙে রাঙানো শাড়ি-পাঞ্জাবি-থ্রি পিস।

নগরীর বিভিন্ন শো-রুম ঘুরে ক্রেতারা কিনছেন তাদের উৎসবের অন্যতম অনুসঙ্গ বাহারি পোশাক। আর শাড়িকেই প্রাধান্য দিচ্ছেন ঈদের কেনাকাটায়।

এক ক্রেতা বলেন, কেনা-কাটা করতে ভালোই লাগে। কিংবা কাউকে উপহার দিতে ভালো লাগে।

আরেক ক্রেতা বলেন, তারা হুড়ো করে দেখলে তেমন একটা ভালো হয় না। এবার ঈদে শাড়িকেই প্রাধান্য দিচ্ছি। এখন এটা কিনেছি।

ডিজাইনরা বলছেন, অভিজাতদের কেনাকাটায় দাম তেমন কোন ব্যাপার না, তবে আরামদায়ক আর পছন্দসই হতে হবে উৎসবের পোশাক।

প্রেম'স কালেকশরেন ফ্যাশন ডিজাইনার অনুরাধা বলেন, এখানের পোশাকগুলো নিখুঁত কাজ করা, এবং খুবই ভালো চলতেছে। আশা করছি অনেক ভালো চলবে।

নাবিলার প্রধান ডিজাইনার বলেন, এখন তো অনেক রকম ট্রেন্ড আছে, গাউন, কামিজ সবই একরকম। তারপর এর মধ্যে ফেব্রিকের পরিবর্তন এসেছে। আমাদের টার্গেট থাকে যে ক্রেতা লাখ টাকা দিয়ে এই পোশাক কিনছে, সে জেনো উপহারের জন্য এইরকম ভাবে কিনতে পারে।

ভাসাভি ডিপার্টমেন্ট ইনচার্জ মো.জুয়েল বলেন, শাড়ি কিডস এইগুলো নিউ কালেকশন আমাদের ।

অনেকেই কিনছেন থ্রি-পিস। যা আবার যাবে দর্জিবাড়ি। যেখানে সরবরাহ করা ডিজাইনে সঙ্গে মিশবে নিজের পছন্দ। আর এভাবেই তৈরি হবে সবার থেকে একটু আলাদা পোশাক।

নগরীর নামিদামি শো-রুমগুলোতে পোশাকের পাশাপাশি ৩ হাজার টাকার মধ্যেই মিলছে মেয়েদের জুতা-স্যান্ডেল।


1