LatestsNews
# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা # শিরোমনি উত্তরপাড়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুঃ এলাকায় শোকের ছায়া# নোয়াখালীর চৌমুহনীতে আধিপত্য বিস্তারের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’
আজ বুধবার| ১৭ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

শার্শায় ফেন্সিডিল ও মদসহ আটক ৫



শহিদুল ,বেনাপোল(যশোর)
 
যশোরের শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে ৬৮ বোতল ফেন্সিডিল ও ১৩ বোতল মদসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
 
আটককৃতরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা যায়।
 
শনিবার (১১ মে) সকালে বিজিবি সদস্যরা সীমান্তে অভিযান চালিয়ে তাদের আটক করে।
 
আটককৃতরা হলো,শার্শার কায়বা বাইকোলা গ্রামের খাইরুলের ছেলে মফিজুল মন্ডল (৩০), একই গ্রামের আনার হোসেনের ছেলে আলমগীর হোসেন (২১), খোরশেদ আলীর ছেলে ইকবাল হোসেন (২৮), অগ্রভূলাট গ্রামের আদম আলী মন্ডলের ছেলে তরিকুল ইসলাম (৩৫) ও রুদ্রপুর গ্রামের মোসলেম কাজীর ছেলে শহিদুল ইসলাম (৩৫)।
 
শহিদুলকে মদদদাতা হিসেবে আটক করা হয়েছে বলে জানায় বিজিবি। তবে, এসময় অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়।
 
২১ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর সোহেল আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভারত থেকে মাদক ব্যবসায়ীরা মাদকের একটি চালান নিয়ে সীমান্তে অপেক্ষা করছে দেশে প্রবেশের জন্য।
 
এমন সময় সেখানে অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা চারজন মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
 
অপরদিকে, শনিবার সকালে রুদ্রপুর বিওপির একটি টহল দল রুদ্রপুর পূর্ব পাড়া মেহগনি বাগান থেকে ১৩ বোতল বাংলা মদ ও দৌলতপুর বিওপির টহল দল দৌলতপুর মাঠের মধ্যে থেকে ৭৮ কেজি চা পাতা, ২৩০ বোতল দুলহান কেশ কালার ও ৩৫০ পিস নেহা মেহেদী আটক করে। আটককৃত মালামালের আনুমানিক মূল্যঃ ১,০৫,৩৫০/- টাকা।
 
আটককৃত আসামী ও মাদকদ্রব্য থানায় সোপর্দ করার কার্যক্রম ও পণ্য সামগ্রী বেনাপোল কাস্টমস এ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় বিজিবি।


1