LatestsNews
# চাল আমদানি নিরুৎসাহিত করতে শুল্ক বাড়িয়ে ৫৫ শতাংশ করেছে জাতীয় রাজস্ব বোর্ড।# দুশ্চিন্তায় কৃষক ট্রাকে ট্রাকে ঢুকছে ভারতের চাল# কৃষক ধান উৎপাদন করে মূল্যের পরিবর্তে এখন শাস্তি পাচ্ছে বলে মন্তব্য করেছেন ড. কামাল হোসেন।# উল্লাপাড়ায় কৃষি কার্ড দেখে কৃষক পরিচিতি মিলিয়ে কেনা হচ্ছে ধান# জয়পুরহাটে বোরো ধান সংগ্রহ শুরু# নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতিরদিন শেষ হয়ে গেছে -মোহাম্মদ নাসিম# লোহাগড়া ইতনা গণহত্যা দিবস আজ (২৩ মে) # লাহাগড়ার ইতনা গণহত্যা দিবস আজ (২৩ মে) # লাহাগড়ার ইতনা গণহত্যা দিবস আজ (২৩ মে) # বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর# আদালতের ভাবমূর্তি ও মর্যাদা ক্ষুণ্ণ হয় সংবাদ প্রকাশের বিষয় স্পষ্ট করলেন সুপ্রিম কোর্ট# তিউনিসিয়া নৌকাডুবির ঘটনায় বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন।# বাংলাদেশ পাকিস্তানের কারও ভিসা বন্ধ করেনি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেন।# ৭ ঘন্টায় নয়, মাত্র দেড় ঘন্টায় লন্ডন থেকে নিউ ইয়র্ক পৌঁছাবে যে বিশেষ প্লেন!# বিচারাধীন মামলা নিয়ে খবর প্রচারে বিরত থাকতে সুপ্রিম কোর্টে# ঢাকা শহরের কোথাও গণপরিবহনে টিকিট ছাড়া কোনো যাত্রী চলাচল করতে পারবেন না (ডিএসসিসি) # ঈদ উপলক্ষে ধারণক্ষমতার বাইরে নির্দিষ্ট আকারের থেকেও জোড়াতালি দিয়ে বড় করা হচ্ছে পুরনো লঞ্চগুলো।# জরিপের ফলাফলে দেখা গেছে পশ্চিমবঙ্গে মমতার তৃণমূল কংগ্রস নির্বাচনের ফলাফলে শীর্ষে রয়েছে।# ২৮ মে ঈদের বেতন-ভাতা পাবেন সরকারি চাকরিজীবীরা# ‘বালিশ কাণ্ডে’ জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বালিশ বিক্ষোভ’ করেছে গণঐক্য এবং নাগরিক পরিষদ
আজ বৃহস্পতিবার| ২৩ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নোয়াখালী বেগমগঞ্জের সাবেক চেয়ারম্যান কামাল গ্রেফতার অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার



নোয়াখালী প্রতিনিধি:


নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পূর্বাঞ্চলের শীর্ষ সন্ত্রাসী ও তালিকা ভূক্ত আসামী আমজাদ হোসেন ওরফে পেটকাটা খালাসী সুমন(২৯) ও কুতুবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেনকে(৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের কামাল চেয়ারম্যানর বাড়ীর আস্তানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, ১ রাউন্ড কার্তুজ ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) কামরুজ্জামান সিকদার পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে কামাল চেয়ারম্যানের বাড়ির আস্তায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে বেগমগঞ্জের পূর্বাঞ্চলে মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। গ্রেফতারকৃত খালাসী সুমনের নামে দুটি খুনসহ অন্তত ১৫টি মামলা রয়েছে। কামালের বিরুদ্ধেও একটি খুনসহ একাধিক মামলা রয়েছে।

এদিকে খালাসী সুমন ও কামাল গ্রেফতার হওয়ায় স্বস্থি প্রকাশ করেছে এলাকাবাসী। তাদের কাছে এতো দিন এলাকার মানুষ জিম্মি ছিলো। এরা রাজনৈতিক ছাত্রছায়ায় থেকে চৌমুহনীসহ উপজেলার বিভিন্ন স্থানে নানা অপকর্ম চালিয়ে আসছিলো।


1