LatestsNews
# সিঙ্গাপুরে করোনা আতঙ্কে বাংলাদেশি প্রবাসীরা# তুরস্ক সুযোগ পেলে পরমাণু অস্ত্র তৈরি করবে# ঢাকায় মেট্রোরেলের প্রথম নমুনা কোচ# আবরার হত্যা মামলা দ্রুত বিচারে পাঠানোর আবেদন# বাজারে আসার আগেই ফাঁস ওয়ান প্লাস-৮# রোশানের সঙ্গে প্রকাশ্যে শ্রাবন্তীর অন্তরঙ্গ ছবি# বিসিবি একাদশের বিপক্ষে মঙ্গলবার মাঠে নামবে জিম্বাবুয়ে# মুম্বাইয়ে বহুতল ভবনে ভয়াবহ আগুন# জামিনের আশায় খালেদার পরিবার# ভাঙা যাচ্ছে না বিজিএমইএ ভবন# সন্ধ্যায় বঙ্গভবনে যাবেন প্রধানমন্ত্রী# সেলফি নিষিদ্ধ হলো কাবা শরিফ ও মসজিদে নববীতে# পরীক্ষাকেন্দ্রে হার্ডবোর্ড ছুঁড়ে ছাত্রের মাথা ফাঁটালেন শিক্ষক# ৪ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক বঙ্গবন্ধু সেতুতে# শিক্ষার্থীদের যোগ্যতা নিয়ে বিতর্কিত মন্তব্য ইবি কর্মকর্তার: ছাত্র সংগঠনের নিন্দা# হুয়াওয়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ যুক্তরাষ্ট্রের# বিসিএস পরীক্ষায় বয়সসীমা ৩২ কেন নয় : হাইকোর্ট# টাকার অভাবে আটকে আছে শুটিং# আগুনে পুড়ল গাজীপুরের ১২টি কক্ষ# লা লিগায় স্বস্তির জয় বার্সেলোনার
আজ মঙ্গলবার| ১৮ ফেব্রুয়ারী ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সিটি কর্পোরেশনের রাস্তার মধ্যে অবৈধভাবে ফেরদৌসী মঞ্জিল ভবন নির্মাণ



সিদ্ধিরগঞ্জ থানাধীন দক্ষিণ এনায়েতনগরের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ ফুটের রাস্তার মধ্যে ৭ ফুট দখল করে অবৈধভাবে সরকার ফেরদৌসী মঞ্জিল নামে ভবন নির্মাণ করেছে মোজাম্মেল হক নামে এক নাইট গার্ড।

যার ফলে এলাকাবাসী নিরাপত্তাহীনতার পাশাপাশি ভবনের নিচ দিয়ে ঝুকিপূর্ণভাবে চলাফেরা করছে বলে অভিযোগ উঠেছে। জানা যায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের এনায়েতনগরে রাস্তা নির্মাণের সময় স্থানীয় মোজাম্মেল হোসেনকে ভবন নির্মাণে সিটি কর্পোরেশন কর্তৃক বাঁধা প্রদান করলে তখন কাজ বন্ধ রাখে।

কিন্তু রাস্তার কাজ শেষ হওয়ার পরপরই সুচতুর মোজাম্মেল হোসেন কাউকে না জানিয়ে এবং এলাকাবাসীকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বীরদর্পে ভবন নির্মাণের কাজ চালিয়ে যায়। এলাকাবাসী বাঁধা দেওয়ার পরও মোজাম্মেল হোসেন ক্ষমতার দাপটে সাধারণ মানুষকে হয়রানী করে তার নিজ স্বার্থ হাসিল করে। অবৈধভাবে ভবন নির্মাণের ফলে ঐ রাস্তা জনসাধারণের চলাচলের সময় ঝুঁকি নিয়ে নিরাপত্তাহীনতায় রাস্তা পার হচ্ছে বলে জানা যায়।স্থানীয় কাউন্সিলরকে ও এই বিষয়টি এলাকাবাসী জানিয়ে কোন কাজ হয়নি।

তবে এলাকাবাসী জানায় ৮নং ওয়ার্ড কাউন্সিলর ভবন নির্মাতা মোজাম্মেল হোসেনকে বাঁধা প্রদান করার পরও তিনি শোনেননি। শুধু তাই নয়, এলাকার গুটি কয়েকজন বাড়ির মালিক মোজাম্মেল হোসেনের দেখাদেখি আরো কয়েকটি ভবন নির্মাণ হচ্ছে।

যা এলাকাবাসী মেনে নিতে পারছে না। উক্ত ভবনগুলির ফলে রাস্তায় সাধারণ মানুষের চলাচলে যেমন বিঘœ ঘটছে তেমনি বিদ্যুতের লাইন সহ সংযোগে দারুন ব্যাঘাত ঘটছে। যে কোন সময় এখানে বড় কোন ধরনের দূর্ঘটনা আশংকা করছে এলাকাবাসী। আরো জানা যায়, টাঙ্গাইল জেলার নাগরপুর থানার চর ভারা গ্রামের আজমত আলীর ছেলে মোজাম্মেল হোসেন সোনালী ব্যাংকে নাইট গার্ড হিসাবে চাকরী করে নেতাগীরি করছে।

যার দরুন কাউকেই মানছে না সুচতুর মোজাম্মেল হোসেন। সিদ্ধিরগঞ্জ থানাধীন দক্ষিণ এনায়েতনগরের ৪২০ নং ব্লকের মোজাম্মেল হোসেনের বাড়িটির বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রাজউক কর্তৃপক্ষ সহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের দ্রুত আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী।


1