LatestsNews
# পেঁয়াজের দাম বাড়ায় চলতি বছরের নভেম্বরে মূল্যস্ফীতি বেড়েছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# পদ্মা ব্যাংক থেকে ৪ কোটি টাকা জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট# প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস! # ২৮ দিন ধরে হাসপাতালে নিউমোনিয়া চিকিৎসা নেওয়ার পর রোববার বাড়ি ফিরেছেন লতা # ২০১৯ বেগম রোকেয়া পদক পাচ্ছেন এবার যারা # সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল# ইন্টারনেট থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ# মোশতাকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকা কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।# কর শনাক্তকরণ নম্বর বা ‘টিআইএনধারী সবাইকে রিটার্ন দাখিল করতে হবে’# স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুম্পা হত্যা: প্রেমিক সৈকত ৪ দিনের রিমান্ডে# সিনেমার উন্নয়নের জন্য মফস্বল শহরের হলগুলোর প্রতি গুরুত্ব দিতে হবে - প্রধানমন্ত্রী# শ্রীমঙ্গলে ৬ ডিসেম্বর মুক্ত দিবস বধ্যভ‚মি-৭১ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের যাদুঘর করার দাবি # শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে গেছে নতুন বই# খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের অবাধ ও নিরপেক্ষ প্রতিবেদন দাখিল নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিএনপি# মুজিববর্ষের (২০২০) অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন মোদি, প্রণব ও সোনিয়া# মহেশপুরের ঐতিহ্যবাহী ইছামতি নদী দখল করে মাছ চাষ # আজ যশোর মুক্ত দিবস# ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসা# প্রকল্প সংশ্লিষ্টরা বলছে চলতি মাসেই বসছে মেট্রোরেলের লাইন# সব জল্পনার অবসান সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়
আজ বৃহস্পতিবার| ১২ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ জানালেন পদের জন্য নয়, দেশের জন্য ছাত্র রাজনীতি করেছেন



শুক্রবার (১৭ মে) সকালে গণভবনে তার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে আসা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের উদ্দেশে তিনি বলেন, দুঃসময়ে তৃণমূল থেকে শুরু করে সবার অক্লান্ত পরিশ্রমেই দল হিসেবে আওয়ামী লীগ বর্তমান অবস্থানে এসেছে। এ সময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে বলেই মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করে টানা ক্ষমতায় টিকে আছে।

তিনি বলেন, স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলাম, কলেজে-ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগেরই সদস্য ছিলাম। ১৯৮১ সালে আওয়ামী লীগের সদস্য হলাম। ছাত্র রাজনীতি থেকেই রাজনীতি শুরু করলেও ছাত্রলীগের কোনো বড় পোস্টে ছিলাম না। বড় পোস্ট চাইও নি কখনো। ঢাকা বিশ্ববিদ্যালয়ে যখন ছিলাম তখন বিশ্ববিদ্যালয় কমিটির একজন সদস্য ছিলাম। 

তিনি আরো বলেন, নির্বাচনে যারা একদম প্রথমবারের ভোটার তারা সকলেই আওয়ামী লীগকে ভোট দিয়ে তাদের আস্থা-বিশ্বাস জানিয়েছে। এর কারণ হলো, আমরা যে ক্ষমতায় থেকে মানুষের জন্য কাজ করেছি, উন্নয়ন করেছি, সেটা মানুষ উপলব্ধি করতে পেরেছে। একজন রাজনৈতিক নেতার জন্য এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ, মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করা। ক্ষমতায় থাকলে সাধারণত মানুষের জনপ্রিয়তা হ্রাস পায়। আমরা ক্ষমতায় এসে মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করতে পেরেছি বলেই মানুষের ভোট আমরা পেয়েছি। মানুষের বিশ্বাস অর্জন করতে পেরেছি।


1