LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ জানালেন পদের জন্য নয়, দেশের জন্য ছাত্র রাজনীতি করেছেন



শুক্রবার (১৭ মে) সকালে গণভবনে তার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে আসা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের উদ্দেশে তিনি বলেন, দুঃসময়ে তৃণমূল থেকে শুরু করে সবার অক্লান্ত পরিশ্রমেই দল হিসেবে আওয়ামী লীগ বর্তমান অবস্থানে এসেছে। এ সময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে বলেই মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করে টানা ক্ষমতায় টিকে আছে।

তিনি বলেন, স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলাম, কলেজে-ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগেরই সদস্য ছিলাম। ১৯৮১ সালে আওয়ামী লীগের সদস্য হলাম। ছাত্র রাজনীতি থেকেই রাজনীতি শুরু করলেও ছাত্রলীগের কোনো বড় পোস্টে ছিলাম না। বড় পোস্ট চাইও নি কখনো। ঢাকা বিশ্ববিদ্যালয়ে যখন ছিলাম তখন বিশ্ববিদ্যালয় কমিটির একজন সদস্য ছিলাম। 

তিনি আরো বলেন, নির্বাচনে যারা একদম প্রথমবারের ভোটার তারা সকলেই আওয়ামী লীগকে ভোট দিয়ে তাদের আস্থা-বিশ্বাস জানিয়েছে। এর কারণ হলো, আমরা যে ক্ষমতায় থেকে মানুষের জন্য কাজ করেছি, উন্নয়ন করেছি, সেটা মানুষ উপলব্ধি করতে পেরেছে। একজন রাজনৈতিক নেতার জন্য এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ, মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করা। ক্ষমতায় থাকলে সাধারণত মানুষের জনপ্রিয়তা হ্রাস পায়। আমরা ক্ষমতায় এসে মানুষের আস্থা-বিশ্বাস অর্জন করতে পেরেছি বলেই মানুষের ভোট আমরা পেয়েছি। মানুষের বিশ্বাস অর্জন করতে পেরেছি।


1