LatestsNews
# হাতিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত# খানজাহান আলী থানা নিসচা’র মতবিনিময় সভা# বন্যা পরিস্থিতির আরও অবনতি ॥ নতুন নতুন এলাকা প্লাবিত গাইবান্ধায় ট্রেন চলাচল বন্ধ ॥# মৌলভীবাজারে ক্ষতিগ্রস্থ প্রত্যেক ঘর পাকা করে দেওয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী# কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপূত্রের ভাঙনে রৌমারী-রাজিবপুর প্লাবিত# শিক্ষা সহায়ক স্বপ্নপূরন সংগঠনের উদ্যোগে দরিদ্র দুই শিক্ষার্থীকে সহায়তা প্রদান # শৈলকুপায় কৃকদের নিকট থেকে ধান কিনছেন ইউএনও# ঝিনাইদহ জেলা জুড়েই পোষ্ট অফিসের কর্মচারী কর্মকর্তাদের চলছে বেহালদশা# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতাল অচলাবস্থা রোগী ও তাদের স্বজনদের চরম ভোগান্তি# ময়মনসিংহের মুক্তাগাছায় আমবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা নিহত ২# ভারতের গুজরাটে ১৮ বছরের নিচে মোবাইল নিষিদ্ধ# একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে আড়ংয়ে আবারও পাঞ্জাবি কাণ্ড, ফের জরিমানা# যুক্তরাষ্ট্র থেকে এক বাংলাদেশি অভিবাসন ইস্যুতে বহিষ্কার।# রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে গঠনমূলক সহায়তার আশ্বাস দিয়েছে চীন।# রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।# নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১৩ দিন লড়াই করে হার মানলেন দগ্ধ ফুলন# নোয়াখালীতে ২ জনের যাবজ্জীবন কারাদন্ড # ঝিনাইদহে প্রভাবশালীরা ঘের ও পুকুর কেটে চলেছেন, অবৈধ পুকুর খননে কৃষকরা হচ্ছে ক্ষতিগ্রস্ত# লোহাগড়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক# বিএনএসবি চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মাহমুদুলকে যোগদানে দিনভর উত্তেজনা
আজ শুক্রবার| ১৯ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতিরদিন শেষ হয়ে গেছে -মোহাম্মদ নাসিম



সোহাগ হাসান


নৈরাজ্য ও নেতিবাচক রাজনীতির দিন শেষ হয়ে গেছে মন্তব্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বিএনপিকে ধ্বংসাত্বক রাজনীতির পরিহার করে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার আহবান জানিয়েছেন।

তিনি বলেছেন- বিএনপি”র নির্বাচিত এমপিদের সংসদে যোগদান যেমন ইতিবাচক তেমনি বগুড়ায় উপ-নির্বাচনে অংশগ্রহণের সিদ্বান্তও দেশের রাজনীতির জন্য ইতিবাচক ঘটনা। আওয়ামীলীগসহ ১৪ দল বিশ্বাস করে দেশে একটি সত্যিকারের বিরোধী দল সংসদে সরকারের ভুলক্রটি তুলে ধরে সমালোচনা করুক।

তিনি বুধবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদরের ছোনগাছায় এক ইফতার মাহফিল পুর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন। ছোনগাছা ইউনিয়নের ভাটপিয়ারী হাফিজিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানা আয়োজিত এ ইফতার মাহফিল পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন ছোনগাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি তানভীর শাকিল জয়সহ অন্যান্য নেতৃবৃন্দ। ইফতার মাহফিলে বিশেষ দোয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চার নেতা এবং একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত করে দোয়া করা হয়।

তাছাড়াও বন্ধবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, মাদ্রাসার শিক্ষক মাওলানা মাসুদুর রহমান।

মোহাম্মদ নাসিম বর্তমান সরকারের বিভিন্নমুখী উন্নয়ন এবং পবিত্র রমজানে পণ্য সামগ্রীর সরবরাহ নিশ্চিত করার কথা উল্লেখ করে বলেছেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জঙ্গী দমনে সফলতা অর্জন করেছে, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, পদ্মাসেতুসহ মেঘা প্রকল্প বাস্তবায়ন করে দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। সেই দেশে নারী নির্যাতন শিশু ধর্ষণ চলতে পারেনা। নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে বলেও তিনি মন্তব্য করেছেন।


1